img

Follow us on

Wednesday, May 01, 2024

North 24 Parganas: ভোটের মুখে ভাটপাড়ায় শ্যুটআউট, গুলিবিদ্ধ তৃণমূল কর্মী, কোন্দল প্রকাশ্যে

ভাটপাড়ায় প্রকাশ্যে চলল গুলি, পুলিশের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন

img

শ্যুটআউটের পর ঘটনাস্থলে পুলিশ (সংগৃহীত ছবি)

  2024-04-18 14:29:11

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভা নির্বাচনের আগে ফের শ্যুটআউটের ঘটনা ঘটল উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) ভাটপাড়ায়। এখানকার ১৭ নম্বর ওয়ার্ডে গুলিবিদ্ধ হন এক যুবক। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জখম যুবকের নাম পিন্টু চৌহান। তিনি তৃণমূল কর্মী হিসেবে পরিচিত। হামলাকারীও তৃণমূল ঘনিষ্ঠ বলে বিজেপির দাবি। এই ঘটনায় ভাটপাড়়ায় তৃণমূলের কোন্দল প্রকাশ্যে চলে এসেছে। ভোটের আগে প্রকাশ্যে গুলি চালানোর ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (North 24 Parganas)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে ভাটপাড়া (North 24 Parganas) পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের ১৩ নম্বর গলির ধর্মশালা এলাকায় মতি ভবন স্কুলের কাছে ওই যুবকের ওপর দুষ্কৃতীরা হামলা চালায়। আক্রান্ত যুবক তৃণমূল কর্মী। হামলাকারীরা তাঁর পরিচিত। প্রথমে কোনও একটি বিষয় নিয়ে বচসা হয়। এরপরই তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। গুলিবিদ্ধ ওই যুবক গুরুতর আহত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আপাতত কল্যাণী জেএনএম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই যুবক। নিমেষে থমথমে হয়ে যায় গোটা চত্বর। সঙ্গে সঙ্গে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। এলাকাবাসীদের সঙ্গে কথা বলে, ঠিক কী ঘটেছিল তা বোঝার চেষ্টা করছেন পুলিশকর্মীরা। ভোটের মুখে এই রক্তক্ষরণের ঘটনায় ফের ভয়ের বাতাবরণ তৈরি হয়েছে এলাকাবাসীর মনে। এদিকে গুলি চালানোর ঘটনার পর থেকেই এলাকা থেকে পলাতক হামলাকারীরা। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন: শক্তিপুরে রাম নবমীর শোভাযাত্রায় হামলা, বোমাবাজি একাধিক বাড়ি-দোকান ভাঙচুর, আক্রান্ত পুলিশও

শুরু হয়েছে রাজনৈতিক তরজা

বিজেপি প্রার্থী অর্জুন সিং বলেন, হামলাকারী তৃণমূল নেতাদের ঘনিষ্ঠ। এলাকার সকলেই তা জানেন। এখন কেন হামলা চালানো হল তা বলতে পারব না। এই ঘটনার সঙ্গে বিজেপি জড়িত নয়। আসলে এসব করে তৃণমূল নিজেদের কোন্দল ঢাকতে চাইছে। অন্যদিকে, তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক বলেন, হামলাকারীরা বিজেপি করে। আক্রান্ত যুবক তৃণমূল কর্মী। তৃণমূল করা যাবে না বলে হুমকি দেওয়া হয়। এরপরই গুলি চালিয়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

arjun singh

North 24 Parganas

bhatpara

TMC Clash

partha bhowmik


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর