img

Follow us on

Saturday, Apr 27, 2024

Abhijit Ganguly: 'রাজ্যে ৩৫৬ ধারা জারি হওয়া জরুরি', মোদির সভায় যোগ দিতে এসে বিস্ফোরক অভিজিৎ

রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে মমতাকে তুলোধনা করলেন প্রাক্তন বিচারপতি

img

শিলিগুড়িতে অভিজিৎ গঙ্গোপাধ্যায় (নিজস্ব চিত্র)

  2024-03-09 13:50:51

মাধ্যম নিউজ ডেস্ক: রাজ্যে ৩৫৬ ধারা জারি হওয়া জরুরি। শনিবার শিলিগুড়িতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনসভায় যোগ দিতে এসে একথা বললেন হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Ganguly)। রাজ্যে আইন-শৃঙ্খলা বলে কিছুই নেই, পুলিশ সাধারণ মানুষকে হেনস্থা করছে বলে তিনি জানান।

রাজ্যে আইনশৃঙ্খলা বলে কিছু নেই! (Abhijit Ganguly)

এদিন বাগডোগরা বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Ganguly) বলেন, রাজ্যে আইনশৃঙ্খলা ভয়ঙ্কর অবস্থায় এসে দাঁড়িয়েছে। সাধারণ মানুষের ক্ষোভ, রোষ সামাল দিতে পারছে না রাজ্যের তৃণমূল সরকার। সে কারণেই ওপর তলার নির্দেশে পুলিশ সাধারণ মানুষকে হেনস্থা করছে। আর সাধারণ মানুষের ক্ষোভ দুঃখের কথা সঠিকভাবে তুলে ধরার জন্য সাংবাদিকরাও হেনস্থার শিকার হচ্ছেন। সন্দেশখালির ঘটনা ফের আরও একবার প্রমাণ করে দিল রাজ্যের আইনশৃঙ্খলা বলে কিছু নেই। এখানে ৩৫৬ ধারা জারি হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়েছে।

মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় গোল্লা পাবেন

প্রাক্তন বিচারপতি বিজেপিতে যোগ দিয়েছেন। পূর্ব মেদিনীপুরের তমলুক কেন্দ্রে বিজেপি-র প্রার্থী হিসেবে দেওয়াল লিখন শুরু হয়েছে। তিনি (Abhijit Ganguly) শুধু বলেন, দল যেভাবে আমাকে কাজে লাগাবে আমি সেভাবেই কাজ করব। তবে, অবাধ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন হলে তৃণমূল মুছে যাবে। কারণ, রাজ্যের উন্নয়নে, আইনশৃঙ্খলা রক্ষায় পুরোপুরি ব্যর্থ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী হিসেবে তিনি গোল্লা পাবেন। উত্তরবঙ্গের পরিস্থিতি নিয়েও  মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগেন প্রাক্তন বিচারপতি। তিনি বলেন, জলপাইগুড়ি সার্কিট বেঞ্চে শেষ যে মামলায় পেয়েছিলাম তা ছিল একটি গ্রামে জল না পাওয়া নিয়ে। তাতে আমি নির্দেশ দিয়ে নকশালবাড়ির সেই সেবদুল্লা জ্যোতে জল পৌঁছে দিতে বাধ্য করেছি। স্বাধীনতার পরও মানুষ জল পান না, এটা ভাবা যায়। এতে মুখ্যমন্ত্রীর ব্যর্থতা প্রকট হয়ে ওঠে। তিনি তাঁর দফতরকে দিয়ে সবার কাছে জল পৌঁছে দিতে পারছেন না। উত্তরবঙ্গের আরও অনেক উন্নয়ন দরকার। এখানে কিছুই হয়নি।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Mamata Banerjee

Madhyom

Narendra Modi

West Bengal

PM Modi

bangla news

Bengali news

Abhijit Ganguly


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর