img

Follow us on

Sunday, May 19, 2024

Jyotipriya Mallick: এসএসকেএমে বার বার জ্ঞান হারাচ্ছেন জ্যোতিপ্রিয়, সিসিটিভিতে নজর ইডির  

হাসপাতালের কেবিনে সিসিটিভি বসতেই কি ঘন ঘন জ্ঞান হারাচ্ছেন বালু?

img

প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যাোতিপ্রিয় মল্লিক। সংগৃহীত চিত্র।

  2023-12-04 18:37:54

মাধ্যম নিউজ ডেস্ক: রেশন দুর্নীতিকাণ্ডে সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়েছেন রাজ্যের বনমন্ত্রী তথা প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick)। যদিও বর্তমানে তিনি এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর অবশ্য দাবি, জেলে বিপাকে পড়েছেন। তাই অসুস্থতার অজুহাতে এসএসকেএমে আশ্রয় নিয়েছেন মন্ত্রীমশাই। এবার এই হাসপাতালে এসে বালু বার বার জ্ঞান হারাচ্ছেন। কেবিনে সিসিটিভির মাধ্যমে তাঁর উপর নজর রাখছেন ইডির তদন্তকারী অফিসাররা।

বালু রয়েছেন কার্ডিওলজির কেবিনে (Jyotipriya Mallick)

আদালতের বিশেষ নির্দেশে জ্যোতিপ্রিয় (Jyotipriya Mallick) এসএসকেএম হাসপাতালের কার্ডিওলজি বিভাগের কেবিনে রয়েছেন। প্রতিদিন কারা কারা তাঁর কেবিনে আসছেন, কাদের সঙ্গে কথা বলছেন এই সব কিছু নজরে রাখছেন ইডির আধিকারিকরা। যদিও গ্রেফতারের পর থেকে দুই দফায় জেরা করার পর প্রেসিডেন্সি জেলে অসুস্থ হয়ে পড়লে তাঁকে জেল চিকিৎসকরা এসএসকেএমে স্থানান্তরণের পরামর্শ দেন। এরপর পরেই তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএমে।

হাসপাতাল সূত্রে খবর

এসএসকেএম হাসপাতাল সূত্র জানা গিয়েছে, জ্যোতিপ্রিয়র (Jyotipriya Mallick) রক্তচাপ খুব ওঠানামা করছে। মাঝে মাঝে জ্ঞান হারিয়ে ফেলছেন। ইতিমধ্যেই রক্তের চাপ এরকম হওয়ার পিছনে কি সুগার কম হওয়াই কারণ, তা দেখতে পরীক্ষা করছেন চিকিৎসকেরা। কিন্তু তাঁর চিকিৎসার জন্য গড়া মেডিক্যাল বোর্ড জানিয়েছে, হার্ট স্বাভাবিক রয়েছে। আজ সোমাবারে বেশ কিছু আরও পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে। আরও জানা গিয়েছে, বালু এখন কোনও কথা বলছেন না। শব্দ না করে তিনি কেবল নাকি ঈশ্বরকে স্মরণ করছেন।

আদলাতে ইডির কী দাবি ছিল?

আদালতের কাছে ইডির দাবি ছিল, বালুর (Jyotipriya Mallick) কেবিনের বাইরে-ভিতরে লাগাতে হবে সিসিটিভি। কেবিনের ভিতরে কেউ ডিজিটাল ডিভাইস নিয়ে যাচ্ছে কিনা তার দিকে নজর রাখা হবে। সিসিটিভির লিঙ্ক দেওয়া থাকতে হবে ইডির আধিকারিকদের কাছে। কেবিনের সমস্ত জায়গা সিসিটিভির নজরে রাখতে হবে। অবশ্য ইডির করা সমস্ত আবেদন আদালত মঞ্জুর করেছিল। আর সেই মতোই নজরদারি চলছে।  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

sskm

Enforcement Directorate

bangla news

Bengali news

cctv

jyotipriya mallick


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর