img

Follow us on

Saturday, May 18, 2024

Jamai Sasthi: আম-কাঁঠাল নয়, জামাইষষ্ঠীর দিন শ্বশুরবাড়িতে এসে জুটল শাশুড়ির ছোড়া ইঁট, শালার গলাধাক্কা!

জামাইষষ্ঠীর (Jamai Sasthi) দিন শ্বশুরবাড়িতে গলাধাক্কা খেয়ে হাসপাতালে জামাই

img

শ্বশুরবাড়ির সামনে ধর্নায় বসেছেন জামাই। নিজস্ব চিত্র

  2023-05-26 12:26:34

মাধ্যম নিউজ ডেস্ক: আম-কাঁঠাল নয়, জামাইষষ্ঠীর (Jamai Sasthi) দিন শ্বশুরবাড়িতে এসে শাশুড়ির ছোড়া ইঁটের আঘাত এবং শালার গলাধাক্কা খেয়ে হাসপাতালে ভর্তি হলেন জামাই। এই ঘটনায় স্বাভাবিকভাবেই শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। রাস্তাঘাটে রীতিমতো আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠে এই ঘটনা। জামাই শ্বশুরবাড়ি এবং তাঁর স্ত্রীর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ জানালেও অভিযুক্ত শাশুড়ি, শালা বা স্ত্রী-কেউই এ ব্যাপারে মুখ খোলেননি। এলাকার মানুষের কথা শুনে মনে হয়েছে, তাঁরা জামাইয়েরই পক্ষে।

স্ত্রীর সঙ্গে বনিবনা নেই বছর পাঁচেক (Jamai Sasthi)

স্ত্রীর সঙ্গে বনিবনা নেই বছর পাঁচেক হবে। নদিয়ার হবিবপুরের বাসিন্দা অনুপ কুমার মজুমদারের অভিযোগ, তাঁর স্ত্রী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত। তাঁর কাছ থেকে খোরপোষের মামলা বাবদ বেশ কিছু টাকাও নিয়েছেন স্ত্রী। আটকে রেখে দিয়েছেন তাঁর গাড়ি। দেখা করতে দেওয়া হয় না সাত বছর বয়সী একমাত্র ছেলের সাথে। বারবার বলেও হয়নি কোনও কাজ। তাই শেষ পর্যন্ত শান্তিপুর দু'নম্বর কলোনিতে স্ত্রীর বাপের বাড়িতে জামাইষষ্ঠীর (Jamai Sasthi) দিন হাজির তিনি। শাশুড়ির জন্য শাড়ি, আম-কাঁঠাল, দই-মিষ্টি এবং ছেলের জন্য লজেন্স-বিস্কুট নিয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু হল হিতে বিপরীত। তিনি যেতেই স্ত্রী চলে যান বাড়ি ছেড়ে। দরজায় তালা লাগিয়ে দেন শাশুড়ি এবং শালা। বহু ডাকাডাকির পর শাশুড়ির দেখা মিললেও প্রণাম করতে গিয়ে জুটলো ইঁটের টুকরো। ছেলেকে জড়িয়ে ধরতে গেলে শালা মোবাইল ছিনিয়ে নিয়ে তা ভেঙে দেয়। প্রতিবেশীরা দাঁড়িয়ে দেখলেও ওই পরিবারের প্রতি সকলেরই বিতৃষ্ণা রয়েছে। তাই প্রকাশ্যে কেউ মুখ না খুললেও গুঞ্জন শোনা গিয়েছে, জামাই নাকি খুব ভালো।

আইনি সমস্যায় জর্জরিত জামাই (Jamai Sasthi)

এ প্রসঙ্গে অনুপবাবু বলেন, লোকের বাড়ি বাড়ি গ্যাস দেওয়ার কাজ করতাম আমি। কষ্টার্জিত অর্থ দিয়ে বউকে ম্যানেজমেন্ট এবং এমএ পাশ করাই। আমার সুপারিশে তার বেসরকারি একটি কোম্পানিতে চাকরি হয়। কিন্তু সেখানেও পরকীয়াতে জড়িয়ে পড়ে। তখন থেকে শুরু। পরবর্তীতে প্রতিবেশী একটি ছেলের সাথে গোপন সম্পর্ক whatsapp এ দেখে ফেলি আমি। বিষয়টি শ্বশুরবাড়ি সহ স্থানীয় কাউন্সিলার, বিধায়ক সকলকে জানিয়েও মেলেনি কোনও ফল। তাই বাধ্য হয়েই আজকের এই সিদ্ধান্ত। খোরপোষ মামলা তুলে নেওয়ার জন্য লিখিতভাবে এক লক্ষ টাকা নিয়েও তাঁকে আইনি সমস্যায় জর্জরিত করে রাখা হয়েছে। যদিও এ বিষয়ে (Jamai Sasthi) অনুপবাবুর শাশুড়ি এবং শালাকে বারংবার প্রশ্ন করলেও ক্যামেরার সামনে তাঁরা মুখ খোলেননি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Jamai Sasthi

beaten

son in law

mother in law


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর