img

Follow us on

Saturday, Apr 27, 2024

Bankura: দুষ্কৃতীর মাথায় তৃণমূল মন্ত্রীর হাত! ভাইরাল ছবিতে ব্যাপক শোরগোল  

দুস্কৃতীর সঙ্গে তৃণমূল মন্ত্রীর ছবি...

img

ভাইরাল হওয়া সেই ছবি। সংগৃহীত চিত্র।

  2023-12-02 18:09:37

মাধ্যম নিউজ ডেস্ক: দুষ্কৃতীর মাথায় তৃণমূল মন্ত্রীর হাত! সামজিক মাধ্যমে এই ছবি ছড়িয়ে পড়ায় ব্যাপক তর্জা শুরু হয়েছে। শাসক দলের মন্ত্রীরা যদি দুষ্কৃতীদের প্রত্যক্ষ মদত দেন তাহলে অসামাজিক কাজের শ্রীবৃদ্ধি তো ঘটবেই। ঠিক এইভাবে শাসক দলের বিরুদ্ধে বিরোধীরা ক্ষোভ ব্যক্ত করছে বলে জানা গিয়েছে। ঘটনা ঘটেছে বাঁকুড়ার (Bankura) খাতড়ায়। অভিযুক্ত দুষ্কৃতীর নাম প্রসূন পণ্ডা। হাত রেখে ছিলেন রাজ্যের তৃণমূল মন্ত্রী জ্যোৎস্না মান্ডি।

ঘটনা কীভাবে ঘটল (Bankura)?

খাতড়া (Bankura) সিনেমা রোডের দোকানের এক কর্মীর মাথা ফাটিয়ে ব্যবসায়ীকে ব্যাপক মারধর করেছিল তৃণমূল দুষ্কৃতী প্রসূন পণ্ডা। এর প্রতিবাদে গত মঙ্গলবার ১২ ঘণ্টার অবরোধ ডাকা হয়েছিল ব্যবসায়ীদের পক্ষ থেকে। আবার শুক্রবার এলাকায় অভিযুক্তের গ্রেফতারের বিরুদ্ধে ব্যবসায়ী মহল সরব হলে এখনও পর্যন্ত পুলিশ এই দুষ্কৃতীকে ধরতে পারেনি। কিন্তু এর মধ্যেই দুষ্কৃতীর এবং রাজ্যের তৃণমূল মন্ত্রীর ছবি সামজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিতে দেখা যায়, তৃণমূল মন্ত্রী, দুষ্কৃতীকে ভাই ফোঁটা দিচ্ছেন। ফলে অভিযোগ তোলা হয় মন্ত্রীর ঘনিষ্ঠ দুষ্কৃতী, তাই তাকে পুলিশ গ্রেফতার করছেনা।

অভিযোগকারীর বক্তব্য

বাঁকুড়ার (Bankura) পুলিশ সুপার বৈভব তিওয়ারি বলেন, “হামলার অভিযোগে ইনজুরি রিপোর্ট দেখানো হচ্ছে। ঘটনার তদন্ত চলছে।” অপর দিকে দোকানে মহীতোষ ঘোষ বলেন তাঁর প্রেসক্রিপশেনে আঘাতের কথা লেখা হয়নি। হাসপাতাল থেকে ছাড়ার আগে সিটি স্ক্যান করার কথা বললেও তা উল্লেখ করেনি কাগজে। পাশপাশি খাতড়া ব্লক যাদব সভার সভাপতি সব্যসাচী মণ্ডল বলেন, “মামলাকে লঘু করতে হাসপাতালকে প্রভাবিত করার চেষ্টা করা হচ্ছে।” তবে যাকে মারধর করা হয়েছে তিনি পঞ্চায়েত নির্বাচনের সময় এলাকায় বিজেপির হয়ে কাজ করছেন বলে জানা গিয়েছে।

বিজেপির বক্তব্য

বিজেপি (Bankura) বাঁকুড়া জেলার সাংগঠনিক জেলা সভাপতি সুনীলরুদ্র মণ্ডল বলেন, “ওই ছবি প্রমাণ করে মন্ত্রী কত কাছের লোক। অসামাজিক কাজের শ্রীবৃদ্ধি ঘটছে। প্রভাবশালী বলেই পুলিশ তাকে গ্রেফতার করছে না। ছবিই প্রমাণ করে দুষ্কৃতীদের মাথায় কাদের হাত।”

তৃণমূলমন্ত্রীর বক্তব্য

সকল অভিযোগের কথা অস্বীকার করে তৃণমূল মন্ত্রী জ্যোৎস্না মান্ডি (Bankura) বলেন, “ভাই ফোঁটার দিন অনেকে পার্টি অফিসে এসেছিলেন। তাঁদের মধ্যে ওকেও ফোঁটা দিয়েছি। এর সঙ্গে দলের বা আমার কোনও যোগসূত্র নেই। বিজেপি কী বলছে তাতে আমার কিছু যায় আসে না।”  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

bangla news

Bengali news

Bankura

criminal

viral image


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর