img

Follow us on

Saturday, Apr 27, 2024

CV Ananda Bose: সন্দেশখালিতে ১৪৪ ধারা বাতিল, হাইকোর্টের নির্দেশকে স্বাগত জানালেন রাজ্যপাল

সন্দেশখালিতে সাংবাদিক গ্রেফতার প্রসঙ্গে অসন্তোষ প্রকাশ রাজ্যপালের......

img

ইসলামপুরে রাজ্যপাল সিভি আনন্দ বোস। নিজস্ব চিত্র।

  2024-02-20 17:30:38

মাধ্যম নিউজ ডেস্ক: সন্দেশখালি প্রসঙ্গে হাইকোর্টের নির্দেশকে স্বাগত জানালেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। একই ভাবে তৃণমূলের গ্রেফতার হওয়া নেতাদের প্রশ্নে প্রশাসনকে রাজধর্ম পালনের পরামর্শ দিলেন তিনি। সেই সঙ্গে সাংবাদিক গ্রেফতার প্রসঙ্গে অসন্তোষ প্রকাশ করতেও দেখা গেল রাজ্যপালকে। বিভিন্ন ইস্যুতে তাঁর এই ধরনের মনোভাব ব্যক্ত করার পর ইসলামপুর সার্কিট হাউস থেকে চোপড়ার চেতনাগছের উদ্দেশে রওনা দেন তিনি।

চোপড়ায় মাটি ধসে চার শিশুমৃত্যুর ঘটনা খতিয়ে দেখতে মঙ্গলবার উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরে যান রাজ্যপাল সিভি আনন্দ বোস (CV Ananda Bose)। এদিন দার্জিলিং মেলে কিষাণগঞ্জ রেল স্টেশনে নামেন রাজ্যপাল। এরপর তিনি সড়কপথে ইসলামপুরের সার্কিট হাউসে পৌঁছান এবং সেখানে তাঁকে অভিনন্দন জানান রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানী। সেখানে ছিলেন উত্তর দিনাজপুর (Uttar Dinajpur) জেলার তৃণমূল কংগ্রেস সভাপতি কানাইয়ালাল আগরওয়াল। ইসলামপুর সার্কিট হাউসে রাজ্যপালকে গার্ড অফ অনার দেওয়া হয়। 

চোপড়ায় গেলেন রাজ্যপাল (CV Ananda Bose)

ইসলামপুর (Uttar Dinajpur) সার্কিট হাউসে ঘন্টাখানেক বিশ্রাম নেওয়ার পরে সড়কপথে চোপড়ার উদ্দেশে যাত্রা শুরু করেন তিনি। সার্কিট হাউস থেকে বের হওয়ার পথে সাংবাদিকদের মুখোমুখি হন রাজ্যপাল (CV Ananda Bose)। তিনি সন্দেশখালিতে সাংবাদিক গ্রেফতার প্রসঙ্গে উস্মা প্রকাশ করেন। পাশাপাশি শুভেন্দু অধিকারীকে ফের পুলিশের বাধা দেওয়ার ঘটনা প্রসঙ্গেও সরব হন। ১৪৪ ধারা প্রসঙ্গে হাইকোর্টের নির্দেশকে স্বাগত জানান। চোপড়ায় গোটা ঘটনার পরিপ্রেক্ষিতে বিএসএফের সাথে কথা বলবেন বলেও জানিয়েছেন তিনি। 

তৃণমূল মন্ত্রীর বক্তব্য

রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানী বলেন, “আমাদের প্রতিনিধি দল রাজ্যপালের (CV Ananda Bose) কাছে গিয়ে চোপড়ায় (Uttar Dinajpur) চার শিশুমৃত্যুর ঘটনার কথা জানিয়েছিলেন। পাশাপাশি তাঁকে চোপড়ার ওই এলাকা পরিদর্শনের কথাও বলেছিলাম আমরা। আমাদের কথায় সাড়া দিয়ে রাজ্যপাল ইসলামপুরে এসেছেন। রাজ্যপালের এই উদ্যোগে আমরা খুশি। বিএসএফের সঙ্গে সাধারণ মানুষের লড়াই হয়েছে। ড্রেনে পড়ে চারটি শিশুর মৃত্যু হয়েছে। আশা করি তিনি এই বিষয়ে নিরপেক্ষ দৃষ্টিতে পদক্ষেপ করবেন।”

 

 দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Uttar Dinajpur

Chopra

C. V. Ananda Bose

death children

Md. Ghulam Rabbani


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর