img

Follow us on

Sunday, Apr 28, 2024

Mahadev Online Betting App: মহাদেব অনলাইন বেটিং মামলায় ৫৮০ কোটি টাকা ‘ফ্রিজ’ করল ইডি

মহাদেব অনলাইন বেটিং অ্যাপ মামলায় বড় পদক্ষেপ ইডির...

img

প্রতিনিধিত্বমূলক ছবি

  2024-03-02 13:08:59

মাধ্যম নিউজ ডেস্ক: মহাদেব অনলাইন বেটিং অ্যাপ (Mahadev Online Betting App) মামলায় বেআইনিভাবে আয় করা ৫৮০ কোটি টাকা ফ্রিজ করল ইডি। এছাড়াও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তল্লাশি অভিযানের মাধ্যমে ১.৮৬ কোটি টাকা এবং ১.৭৮ কোটি টাকা বাজেয়াপ্ত করেছে। জানা গিয়েছে, সম্প্রতি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এই বেটিং সংস্থার বিরুদ্ধে তল্লাশি অভিযানে নামে। দিল্লি, কলকাতা, রায়পুর, ইন্দোর ও গুরুগ্রামে এই অভিযান চালানো হয়। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দাবি, বেটিং অ্যাপের মাধ্যমে অন্তত ৬ হাজার কোটি টাকা বেআইনিভাবে আয় করেছে এই সংস্থা। বিপুল অঙ্কের টাকা হাওলার মাধ্যমে পাচার করা হয়েছে বলে মনে করছেন ইডি আধিকারিকরা। বেটিং অ্য়াপের (Mahadev Online Betting App) মাধ্যমে কালো টাকা সাদা করার কাজও চলত বলে জানতে পেরেছেন ইডির গোয়েন্দারা।

আরও ২টি বেটিং অ্যাপ চালাত এই সংস্থা 

জানা গিয়েছে, এই বেটিং সংস্থার তরফ থেকে 'রেডি আন্না' এবং 'ফেয়ার প্লে'- এর মতো অন্যান্য অনলাইন বেটিং-ও চালানো হতো। ইডি আধিকারিকরা তদন্তে জানতে পেরেছেন, কলকাতার বাসিন্দা হরিশঙ্কর টিবরেওয়াল নামের একজন বর্তমানে দুবাইয়ে থাকেন। যিনি মহাদেব বেটিং অ্যাপের বেআইনি কার্যকলাপের সঙ্গে জড়িত। টাকা পাচারে তাঁর ভূমিকা খতিয়ে দেখছে ইডি। অনলাইন বেটিং অ্যাপের (Mahadev Online Betting App) এই মামলাতে ইতিপূর্বেই অসীম দাস, ভীম সিং যাদব, চন্দ্রভূষণ বর্মা, অনিল কুমার আগরওয়াল প্রমুখ ব্যক্তিদের ইতিমধ্যে গ্রেফতার করেছে ইডি।

বলিউড যোগ?

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দাবি, এই মামলায় ছত্তিশগড়ের একাধিক রাজনৈতিক নেতা ও সরকারি আমলার যোগ রয়েছে। ইডির দাবি, এখনও পর্যন্ত এই মামলায় ছত্তিশগড় ছাড়াও পশ্চিমবঙ্গ, মুম্বই ও দিল্লির ১৫ জায়গায় তল্লাশি অভিযান চালানো হয়েছে। মহাদেব বেটিং অ্যাপ (Mahadev Online Betting App) মামলায় বেশ কিছু রাজনৈতিক নেতা ও বলিউড অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

ED

Bengali news

Dubai

ED freezes Rs 508 crores in Mahadev Betting App case

Mahadev Online Book in Kolkata

‘Reddy Anna’ and ‘Fairplay


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর