img

Follow us on

Sunday, May 05, 2024

Kalighater Kaku Arrested: নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার কালীঘাটের কাকু সুজয়কৃষ্ণ ভদ্র

টানা ১২ ঘণ্টা জেরার পর ইডি গ্রেফতার করল তাঁকে

img

কালীঘাটের কাকু সুজয়কৃষ্ণ ভদ্র

  2023-05-31 07:40:27

মাধ্যম নিউজ ডেস্ক: দীর্ঘ ১২ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর নিয়োগ দুর্নীতি মামলায় কালীঘাটের কাকু সুজয়কৃষ্ণ ভদ্রকে গ্রেফতার (Kalighater kaku Arrested) করল ইডি। মঙ্গলবার সকাল থেকেই কলকাতার ইডি দফতরে তাঁকে তলব করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছিলেন আধিকারিকরা। ইডি সূত্রে সন্ধ্যার পর থেকেই খবর আসতে থাকে তদন্তে সহযোগিতা করছেন না কালীঘাটের কাকু। এবং তাঁর বয়ানে একাধিক অসঙ্গতি ধরা পড়ছে। সকাল ১১টা থেকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় সুজয়কৃষ্ণ ভদ্রকে (Kalighater kaku Arrested)। রাত্রি এগারোটা নাগাদ তাঁকে গ্রেফতার করেন ইডি আধিকারিকরা। 

কীভাবে উঠে এল সুজয় কৃষ্ণ ভদ্রের নাম?

গত বছরের জুলাই মাসে শিক্ষক নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার হন পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়। ফ্ল্যাট থেকে উদ্ধার হয় প্রায় ৫০ কোটি নগদ টাকা। এরপরেই শিক্ষক নিয়োগ দুর্নীতির তদন্তে একের পর এক নাম উঠে আসতে থাকে। তৃণমূলের যুব নেতা কুন্তল ঘোষের ডাইরিতে কালীঘাটের কাকু নামের উল্লেখ মেলে। পরবর্তীকালে গোপাল দলপতি এবং তাপস মন্ডল নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত এই দুইয়ের মুখ থেকে শোনা যায় কালীঘাটের কাকু আসলে সুজয়কৃষ্ণ ভদ্র (Kalighater kaku Arrested)। প্রসঙ্গত, গত সপ্তাহে সুজয় কৃষ্ণ ভদ্রের কোম্পানির ডিরেক্টর এবং অ্যাকাউন্টেটদের জিজ্ঞাসাবাদ করা হয়। সেই বয়ানের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার তলব করা হয় সুজয় কৃষ্ণকে। এর আগেও প্রায় ১৫ ঘণ্টা তল্লাশি চালানো হয়েছিল সুজয় কৃষ্ণের বাড়িতে।

তিনটি সংস্থার সঙ্গে যুক্ত সুজয়কৃষ্ণ

জানা গেছে তিনটি সংস্থার সঙ্গে জড়িত সুজয়কৃষ্ণ ভদ্র। ইডির অভিযোগ এই সংস্থাগুলির সাহায্যেই কালো টাকাকে সাদা করা হতো। ইডি আধিকারিকরা মনে করছেন যে শিক্ষক নিয়োগ দুর্নীতিতে যে বিপুল পরিমাণে টাকা উঠে আসতো সেই টাকাই এখানে সাদা করা হতো।

আরও পড়ুন: ৮০ কোটি মানুষকে বিনামূল্যে খাদ্য, ১১ কোটি বাড়িতে জলের লাইন! অভাবনীয় সাফল্য মোদি সরকারের

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

ED

Bengali news

Kalighater Kaku Arrested


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর