img

Follow us on

Thursday, May 02, 2024

Bhangar: ভাঙড়ে তিন ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার, এলাকা জুড়ে শোরগোল

South 24 Parganas: ভাঙড়ে ফের বোমা উদ্ধার, এলাকায় আতঙ্ক

img

ভাঙড়ে উদ্ধার বোমা (নিজস্ব চিত্র)

  2023-08-01 19:13:12

মাধ্যম নিউজ ডেস্ক: পঞ্চায়েত নির্বাচনের দিন ঘোষণার পর থেকেই বার বার খবরের শিরোনামে উঠে এসেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের (Bhangar) নাম। এবার সেই ভাঙড়েই ফের উদ্ধার হল প্রচুর পরিমাণ বোমা। ভাঙড়ের কাশিপুর থানার কাঁটাডাঙা গ্রাম থেকে এই বোমা উদ্ধার করা হয়। ঘটনাস্থলে যায় কাশিপুর থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

কত বোমা উদ্ধার করল পুলিশ?

মঙ্গলবার সকালে স্থানীয় মানুষজন ভাঙড়ের (Bhangar) কাঁটাডাঙ্গা এলাকায় একটি বাঁশের জঙ্গলের মধ্যে ব্যাগ ভর্তি তাজা বোমা দেখতে পান। খবর দেওয়া হয় কাশিপুর থানার পুলিশকে। পুলিশ ঘটনাস্থলে এসে তিনটি ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার করে। কে বা কারা এই বোমা রেখে গেল, সে সম্পর্কে তদন্ত শুরু করেছে কাশিপুর থানার পুলিশ। তবে, জঙ্গলের মধ্যে তিন ব্যাগ বোমা উদ্ধারের ঘটনায় এলাকায় আতঙ্ক তৈরি হয়েছে।

কী বললেন তৃণমূল নেতৃত্ব?

ভাঙড়ের (Bhangar) তৃণমূল নেতা তথা আরাবুল পুত্র হাকিমুল ইসলাম বলেন, কাঁটাডাঙ্গা এলাকা আইএসএফের খাসতালুক। ওরা এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করতেই এসব বোমা মজুত করে রেখেছে। ভোট গণনার দিন ওরা কী করেছিল তা সকলেই জানে। পুলিশ প্রশাসনকে ওদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি। এদিনের বোমা উদ্ধারের ঘটনা প্রমাণ করছে আইএসএফ এলাকায় গন্ডগোল করতেই এত বোমা মজুত করেছিল। এই ঘটনায় এলাকার মানুষ চরম আতঙ্কে রয়েছে। আর এরজন্য ওরা দায়ী।

কী বললেন আইএসএফ নেতৃত্ব?

এই বিষয় নিয়ে আইএসএফ নেতা বাহাউদ্দিন বলেন, তৃণমূল কংগ্রেস এই বোমা নিজেরাই রেখে আমাদের দলের নামে দোষ চাপানোর চেষ্টা করছে। এই বোমা উদ্ধারের ঘটনায় কোনওভাবেই আইএসএফ যুক্ত নয়। পরিকল্পনা করে ফাঁসানোর চেষ্টা করছে তৃণমূল কংগ্রেস। আমরা এই ঘটনার তীব্র নিন্দা করছি। এই ঘটনায় যে বা যারা জড়িত রয়েছে, তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Bhangar

South 24 Parganas

bangla news

Bengali news

Trinamool

isf


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর