img

Follow us on

Saturday, May 18, 2024

Soumendu Adhikari: কাঁথিতে শুভেন্দু-র ভাই সৌমেন্দুকে প্রার্থী করে মাস্টারস্ট্রোক দিল বিজেপি

কাঁথিতে অধিকারী পরিবারেই ভরসা বিজেপি-র, কে প্রার্থী জানেন?

img

সৌমেন্দু অধিকারী (সংগৃহীত ছবি)

  2024-03-03 15:12:19

মাধ্যম নিউজ ডেস্ক: রাজ্যে ২০টি আসনে প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। এরমধ্যে রয়েছে পূর্ব মেদিনীপুরের কাঁথি আসনটি। এই কেন্দ্রটি মোদিজীকে উপহার দেওয়া হবে বলে বার বারই শুভেন্দু অধিকারী ঘোষণা করেছেন। ফলে, এই আসনে বিজেপি-র কে প্রার্থী হয় তা নিয়ে জল্পনা চলছিল। সমস্ত জল্পনার মাঝেই ওই কেন্দ্র থেকে শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারীকে (Soumendu Adhikari) প্রার্থী করেছে গেরুয়াশিবির। প্রার্থী হিসাবে নাম ঘোষণা হতেই বেজায় খুশি সৌমেন্দু।

শুভেন্দু-র ছোট্ট ভাই প্রার্থী (Soumendu Adhikari)

পূর্ব মেদিনীপুরে বিজেপি-র প্রার্থী তালিকায় চমক থাকবে তা নিয়ে জল্পনা আগে থেকেই ছিল। শোনা যাচ্ছিল দিব্যেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করতে চলেছেন। এসব জল্পনার মাঝেই সৌমেন্দু অধিকারীকে কাঁথি থেকে প্রার্থী করল বিজেপি। কাঁথি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান সৌমেন্দু (Soumendu Adhikari)। এ বার তাঁকে দেখা যাবে কাঁথি লোকসভার বিজেপি প্রার্থী হিসাবে। সেখান থেকে জিতলে জীবনে প্রথম বার সাংসদ হওয়ার স্বাদ পাবেন শুভেন্দুর ছোট ভাই। প্রসঙ্গত, কাঁথি লোকসভা কেন্দ্রের সাংসদ ছিলেন সৌমেন্দুর বাবা শিশির অধিকারী। ২০০৯ সাল থেকেই সেখানকার সাংসদ তিনি। ২০১৯ সালেও তৃণমূলের টিকিটে জিতেছিলেন শিশির অধিকারী। সেই কেন্দ্রে এ বার বিজেপি প্রার্থী হচ্ছেন শিশির-পুত্র সৌমেন্দু। অন্যদিকে, তমলুক লোকসভা কেন্দ্র থেকে সাংসদ দিব্যেন্দু অধিকারী। এখন দেখার এই আসনে ঠিক কী চমক থাকে। তার আগেই কাঁথি কেন্দ্রের জন্য অধিকারী পরিবারের এই সদস্যদের ওপর ভরসা রাখেন মোদি।

কী বললেন সৌমেন্দু?

নিজের উচ্ছ্বাসের কথা গোপন করেননি সৌমেন্দু (Soumendu Adhikari)। লোকসভা নির্বাচনের প্রার্থী হিসাবে নাম ঘোষণা হতেই তিনি বলেন, " কাঁথি আসন আমরা মোদীজিকে উপহার দেব। প্রার্থী কে সেটা বড় কথা নয়। তৃণমূলকে এখান থেকে বিদায় দিতে হবে। আমি বিজেপি-র সমস্ত কর্মীদের ধন্যবাদ জানাই। আজকে বেশ আনন্দের দিন। আমিও আশা করিনি। এত বড় সম্মান আমাকে বিজেপি দেবে। আমাদের সংগঠনে ভরসা আছে। মোদির বার্তা মানুষের কাছে পৌঁছে দেব। এতদিন তিনি পুরসভার দায়িত্ব সামলেছেন। এবার লোকসভায় জয়ী হলে সাংসদ হিসেবে প্রতিনিধিত্ব করবেন। জয়ের বিষয়ে আশাবাদী।"  

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Suvendu Adhikari

West Bengal

bangla news

Bengali news

Kanthi

Soumendu Adhikari

purbo midnapore


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর