img

Follow us on

Sunday, Apr 28, 2024

Saumitra Khan: লোকাল ট্রেনে চেপে চুটিয়ে প্রচার সারলেন বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ

লোকাল ট্রেনে যাত্রীদের সঙ্গে জনসংযোগ করলেন বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ

img

বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ (নিজস্ব চিত্র)

  2024-03-18 18:42:32

মাধ্যম নিউজ ডেস্ক: লোকাল ট্রেনে চেপে চুটিয়ে প্রচার সারলেন বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ (Saumitra Khan)। একেবারে হালকা মেজাজে ছিলেন বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী। সোমবার ট্রেনে চেপে মশাগ্রাম যাওয়ার পথে প্রচার সারলেন। ট্রেনের ঝালমুড়ি কিনে খান। ঝালমুড়ি খেতে খেতে শুনলেন ট্রেন যাত্রীদের কথা। তিনি বলেন, "ট্রেনের টিকিট কেটে বাঁকুড়া থেকে সোনামুখী বিধায়কের সঙ্গে সফর একটা আলাদা অনুভূতি।"

কী বললেন বিজেপি প্রার্থী? (Saumitra Khan)

এদিন বিধায়ক দিবাকর ঘরামি ও কর্মীদের সঙ্গে নিয়ে সোনামুখী স্টেশনে পৌঁছে গেছিলেন বিজেপি প্রার্থী সৌমিত্র (Saumitra Khan)। অন্যান্য যাত্রীদের সঙ্গে লাইনে দাঁড়িয়ে টিকিট কাটেন তিনি। স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষাও করতে দেখা যায় তাঁকে। ট্রেনে ওঠার পরে যাত্রীদের সঙ্গে কথা বলতে থাকেন সৌমিত্র। কেন্দ্রীয় সরকারে উন্নয়নের কাজগুলি তুলে ধরেন তিনি। সৌমিত্রর কথায়, "জনতা বলছে মোদি গ্যারান্টি।" আমরা বার বার বিষয়টি নিয়ে দরবার করেছিলাম। মোদীজি গ্যারেন্টি দিয়েছিলেন মশাগ্রাম হয়ে হাওড়া পর্যন্ত পৌঁছবে ট্রেন। সেই কথা রেখেছেন। আগামী ৩০ মার্চ হাওড়ার সঙ্গে মশাগ্রাম হয়ে বাঁকুড়ার রেল পরিষেবাকে যুক্ত করতে চলেছে রেল। এতে প্রায় ৫০ কিলোমিটার দূরত্ব কমে আসবে। আগামী পাঁচ বছরে বাঁকুড়ার রেল পরিষেবা নিয়ে আরও পরিকল্পনাও রয়েছে। এরমধ্যে উল্লেখযোগ্য হল সোনামুখী-মশাগ্রাম ডবল লাইন করা। আর বেশ কিছু এক্সপ্রেস ট্রেন এবং লোকাল ট্রেন চালু করার পরিকল্পনা রয়েছে।

যাত্রীরা কী বলেন?

মনোজ সিনহা নামে এক যাত্রী বলেন, মশাগ্রাম হয়ে হাওড়া ট্রেন চলাচল করলে আমাদের মতো বাঁকুড়াবাসীর অনেক সুবিধা হবে। সৌমিত্রবাবু (Saumitra Khan) আমাদের কাছে এসে আমাদের সমস্যার কথা জানতে চান। আমরা এলাকার কিছু সমস্যার কথা বলেছি। তিনি সব শুনেছেন। আমার মতো অনেক যাত্রীর সঙ্গে তিনি কথা বলেছেন। সাধারণ যাত্রীর মতোই লোকাল ট্রেনে দাঁড়িয়ে সকলের সঙ্গে কথা বলেছেন বিজেপি প্রার্থী।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 

Tags:

bjp

Madhyom

West Bengal

bangla news

Bengali news

Bankura

sonamukhi

saumitra khan


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর