img

Follow us on

Saturday, May 18, 2024

Panchayat Vote: ফের গুলি চলল দিনহাটা ও গোসাবায়, আতঙ্ক পিছু ছাড়ছে না রাজ্যবাসীর

ভোটের মুখে ফের রাজ্যে ২ জায়গায় গুলি, জখম দুই

img

দিনহাটায় গুলিবিদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে (সংগৃহীত ছবি)

  2023-06-28 12:02:07

মাধ্যম নিউজ ডেস্ক: পঞ্চায়েত ভোটে (Panchayat Vote) অশান্তি অব্যাহত, প্রতিদিনই ঝরছে রক্ত। ইতিমধ্যে ঝরে পড়েছে ১১টি তাজা প্রাণ। এবার গুলি চলল উত্তরের দিনহাটায় এবং দক্ষিণের গোসাবায়। দক্ষিন ২৪ পরগনার গোসাবার পাঠানখালি গ্রাম পঞ্চায়েতের বটতলি এলাকায় এক তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচেছেন তৃণমূল কর্মী আলাউদ্দিন মোল্লা। অন্যদিকে দিনহাটায় গুলিবিদ্ধ হলেন তৃণমূল প্রার্থীর ভাই শাহিনুর হক।

গোসাবার ঘটনা

পঞ্চায়েত ভোটের (Panchayat Vote) মনোনয়ন পর্ব শুরু হতেই অগ্নিগর্ভ পরিস্থিতি জেলায় জেলায়। গুলি বোমার লড়াইয়ের জেরে খবরের শিরোনামে উঠে এসেছিল ভাঙড়, ক্যানিং, চোপড়া, দিনহাটার নাম।  রাজ্যের এই পরিস্থিতিতে কমিশনের ভূমিকায় অসন্তোষ প্রকাশ করেছে আদালত থেকে রাজভবন। জানা গিয়েছে, ভোট ঘোষণার দিন থেকেই রাজনৈতিক অশান্তিতে উত্তপ্ত ছিল গোসাবার পাঠানখালি বটতুলি এলাকা। মঙ্গলবার সেখানে ফের হিংসা ছড়ায়। হঠাৎ করে গুলি চলার আওয়াজ পেয়ে স্থানীয় মানুষজন বেরিয়ে এসে দুষ্কৃতীদের ঘিরে ফেলে। গুলি চালানোর সময় গুলির আঘাতে জখম হয়েছে এক অভিযুক্ত। স্থানীয়দের অভিযোগ, সাইফুদ্দিন মোল্লা নামের একজন দুষ্কৃতী এই  গুলি চালায়। 

দিনহাটার ঘটনা

অন্যদিকে ফের রাজনৈতিক হিংসা ছড়াল দিনহাটায়। এবার সেখানে গুলিবিদ্ধ হলেন তৃণমূল প্রার্থীর ভাই শাহিনুর হক। জানা গিয়েছে দিনহাটা গিতলদহ ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের ভোড়াম এলাকায় গুলি চলার ঘটনা ঘটেছে। যার জেরে আক্রান্ত ওই তৃণমূল কর্মী। তিনি শাসকদলের গ্রাম পঞ্চায়েত (Panchayat Vote) পদপ্রার্থী বিজলী খাতুনের ভাই। জানা গিয়েছে, রাত্রি এগারোটা নাগাদ প্রচার সেরে বাড়ি ফিরছিলেন শাহিনুর। সেই সময় আচমকা তাঁর উপর অতর্কিতে আক্রমণ হয়। প্রসঙ্গত, মঙ্গলবার সকাল থেকেই উত্তপ্ত হয়ে উঠেছিল গীতলদহ। সকালেই  এক তৃণমূল কর্মীর বাড়িতে ঢুকে পরপর গুলি করার অভিযোগ ওঠে। পুলিশ সূত্রে খবর, বাবু হক নামে একজন নিহত হন এই ঘটনায়। জখম হন পাঁচ জন। তাঁদেরকে দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। ঘটনার ২৪ ঘণ্টা কাটতে না কাটতে ফের হিংসা ছড়াল।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Panchayat vote

Gosaba

dinhata


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর