img

Follow us on

Sunday, Apr 28, 2024

Abhijit Gangopadhyay: তমলুক লোকসভা কেন্দ্রে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নামে দেওয়াল লিখন শুরু, প্রার্থী নিয়ে জল্পনা

পূর্ব মেদিনীপুরে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নাম ঘোষণার আগেই চলছে দেওয়াল লিখন…

img

পূর্ব মেদিনীপুরে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নামে দেওয়াল লেখন শুরু। নিজেস্ব চিত্র।

  2024-03-08 18:12:15

মাধ্যম নিউজ ডেস্ক: তমলুক লোকসভা কেন্দ্রে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের (Abhijit Gangopadhyay) নামে দেওয়াল লিখন শুরু হয়ে গেল। তাঁর বিজেপিতে যোগদানের পর থেকেই লোকসভা কেন্দ্রের প্রার্থী নিয়ে জল্পনা শুরু হয়েছে। যদিও বিজেপির পক্ষ থেকে কিছু বলা হয়নি। এই নিয়ে রাজ্যে ব্যাপক শোরগোল পড়েছে। বিজেপিতে যোগদান করার ২৪ ঘণ্টার মধ্যেই এই ঘটনা ঘটল।

হাই ভোল্টেজ কেন্দ্র তমলুক (Abhijit Gangopadhyay)

সূত্রে জানা গিয়েছে, লোকসভা নির্বাচনে বাংলায় সব থেকে হাই ভোল্টেজ কেন্দ্র হল তমলুক। ২০০৯ সাল পর্যন্ত এই কেন্দ্রের সাংসদ ছিলেন সিপিএমের নেতা লক্ষ্মণ শেঠ। কিন্তু তারপর থেকে এই কেন্দ্র যায় অধিকারী পরিবারের দখলে। সিপিএমের এই প্রতাপশালী নেতাকে রাজনৈতিক ময়দানে হারিয়েছেন শুভেন্দু অধিকারী। ২০১৬ সাল পর্যন্ত এই কেন্দ্রের সাংসদ ছিলেন শুভেন্দু নিজেই। এরপর ২০১৬ সালে ইস্তফা দিতে হয়। এরপর বিধানসভার ভোটে শুভেন্দু দাঁড়ালে সেই আসনের উপনির্বাচনে জয়ী হন শুভেন্দুর ভাই দিব্যেন্দু অধিকারী। ২০১৯ সালের লোকসভার নির্বাচনে জয়ী হন ফের দিব্যেন্দু অধিকারী। তবে এই দিব্যেন্দু তৃণমূলের সাংসদ হলেও কার্যত তাঁরা যে তৃণমূলের সঙ্গে নেই, এই কথা আগে খুব স্পষ্ট করে জানিয়েছেন। ফলে এই পরিস্থিতির মধ্যে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের (Abhijit Gangopadhyay) নামে দেওয়াল লিখনে এক বিশেষ ইঙ্গিত রয়েছে।  

বিজেপিতে যোগদান করেছেন অভিজিৎ (Abhijit Gangopadhyay)

প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Gangopadhyay) নিজের বিচারক পদ থেকে ইস্তফা দিয়ে গত বৃহস্পতিবার বিজেপিতে যোগদান করেছেন। বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর উপস্থিতিতে দলীয় পতাকা হাতে নিয়ে এদিন যোগদান করেছিলেন তিনি। তিনি অবশ্য বলেছেন দল যে দায়িত্ব দেবে, সেই দায়িত্ব তিনি নিষ্ঠার সঙ্গে পালন করবেন। তবে পূর্ব মেদিনীপুরের কাঁথি এবং তমলুক এই দুই আসনে বিজেপির জয়ের সম্ভাবনা উজ্জ্বল। আর বিজেপির কর্মী সমর্থকেরা এতটাই উৎসাহী যে প্রার্থীর নাম ঘোষণার আগেই দেওয়াল লিখন শুরু করে দিয়েছে।   

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

bangla news

Bengali news

Abhijit Ganguly

constituency

Tamluk Lok Sabha

candidate speculation


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর