Jitendra Tewari: ‘‘ফাঁকা মাঠে গোল দিতে দেব না’’, জেল থেকে মুক্তি পেয়েই তৃণমূলকে হুঁশিয়ারি জিতেন্দ্রর
img

Follow us on

Thursday, May 02, 2024

Jitendra Tewari: ‘‘ফাঁকা মাঠে গোল দিতে দেব না’’, জেল থেকে মুক্তি পেয়েই তৃণমূলকে হুঁশিয়ারি জিতেন্দ্রর

গ্রেফতারির ২৪ দিনের মাথায় জেল থেকে ছাড়া পেলেন তিনি

img

ফাইল ছবি

  2023-04-11 18:55:10

মাধ্যম নিউজ ডেস্ক: কম্বল বিতরণ মামলায় মঙ্গলবার আসানসোল আদালতে পেশ করা হয় বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারিকে (Jitendra Tewari)। গ্রেফতারির ২৪ দিনের মাথায় জেল থেকে ছাড়া পেলেন তিনি। প্রেসিডেন্সি জেল থেকে আসানসোল সিজেএম আদালতে আনা হয় জিতেন্দ্র তেওয়ারিকে (Jitendra Tewari)। আদালতের বাইরে তখন বিজেপি কর্মী-সমর্থকদের ভিড়। জিতেন্দ্র তেওয়ারি গাড়ি থেকে নামতেই শুরু হয় উচ্ছ্বাস। স্লোগানে সরগরম হয়ে ওঠে কোর্ট চত্বর। এদিন আদালতে প্রবেশ করার সময় তিনি বলেন, ফাঁকা মাঠে গোল দিতে দেবনা। আসানসোলের জন্য মাস্টার প্ল্যান চেয়েছিলাম, এরা আমাকে প্রেসিডেন্সিতে পাঠানোর মাস্টার প্ল্যান করেছিল। আদালত চত্বরে কড়া পুলিশি নিরাপত্তা চোখে পড়ে এদিন। পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরাও উপস্থিত ছিলেন কোর্টে। দুপুরের পরে জিতেন্দ্র তেওয়ারিকে (Jitendra Tewari) আসানসোল আদালত থেকে পুলিশের গাড়িতে করে নিয়ে যাওয়া হয় আসানসোলের বিশেষ সংশোধনাগারে, সেখানে বেশ কিছু আইনি প্রক্রিয়ার পরে সংশোধনাগার থেকে ছাড়া পান তিনি।

কোন শর্তে মিলল জামিন ?

জিতেন্দ্রকে (Jitendra Tewari) জামিনের নির্দেশ দিয়ে হাইকোর্টের ডিভিশন বেঞ্চ যে তিনটি শর্ত দিয়েছে, সেগুলি হল— এক, আপাতত আসানসোলে ঢুকতে পারবেন না জিতেন্দ্র। দুই, যেখানে থাকবেন, সেখানকার সংশ্লিষ্ট থানায় সপ্তাহে ১ দিন হাজিরা দিতে হবে তাঁকে। তিন, সাক্ষীদের হুমকি দেওয়া যাবে না। পাশাপাশি, মামলা চলাকালীন জিতেন্দ্রকে পুরোপুরি সহযোগিতা করার নির্দেশও দেওয়া হয়েছে। 

কী বললেন আসানসোলের প্রাক্তন মেয়র ?

এদিন আসানসোল বিশেষ সংশোধনাগার চত্বরেও বিজেপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন জিতেন্দ্র তেওয়ারিকে (Jitendra Tewari) স্বাগত জানাতে। সংশোধনাগার থেকে বেরিয়ে, গাড়িতে বসে জিতেন্দ্র তেওয়ারি সংবাদ মাধ্যমকে জানান, আসানসোলের মাটি আমাদের মাটি। কোর্টের নির্দেশেই এখান থেকে বাইরে যাচ্ছি, আবার কোর্টের নির্দেশ নিয়েই আসানসোলে ফিরে আসবো। এলাকার মানুষের সঙ্গে থাকবো। আমি আসানসোলের জন্য মাস্টার প্ল্যান চেয়েছিলাম। আর ওরা মাস্টার প্ল্যান তৈরি করল, আমাকে জেলে পাঠানোর। আসানসোলকে মাস্টার প্ল্যান দিতেই হবে, আগামী দিনে চোখে চোখ রেখে লড়াই হবে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Jitendra Tewari


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর