img

Follow us on

Saturday, Apr 27, 2024

Gangarampur: বয়স মাত্র ৬! ‘ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে’ নাম উঠল গঙ্গারামপুরের অরিজিৎ পালের, কেন?

মাত্র ৩ মিনিট ১৮ সেকেন্ডে স্বামীজির ৫০ টি বাণী বলে ইন্ডিয়া বুক অফ রেকর্ডে নাম তুলল এক খুদে

img

খুদে পড়ুয়া অরিজিৎ পাল (নিজস্ব চিত্র)

  2023-08-19 12:42:21

মাধ্যম নিউজ ডেস্ক: মাত্র ৩ মিনিট ১৮ সেকেন্ডে স্বামী বিবেকানন্দের ৫০ টি বাণী ইংরেজিতে বলে ইন্ডিয়া বুক অফ রেকর্ড ২০২৩ শে নাম নথিভুক্ত করে ফেললেন ছয় বছরের খুদে অরিজিৎ পাল। তার বাড়ি দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর (Gangarampur) ব্লকের নীলডাঙ্গা এলাকায়। সে স্থানীয় একটি বেসরকারি স্কুলে ইউকেজিতে পড়ে। অরিজিৎ খুদে বয়স থেকেই অত্যন্ত মেধাবী। তার সাফল্যে খুশি এলাকাবাসী।

নিজের সাফল্য নিয়ে কী বলল অরিজিৎ? (Gangarampur)

সম্প্রতি ইন্ডিয়া বুক অফ রেকর্ড ২০২৩ এর প্রতিযোগিতায় জন্য অরিজিৎ স্বামী বিবেকানন্দের ৫০ টি বাণী ইংরেজিতে মাত্র ৩ মিনিট ১৮ সেকেন্ডের মধ্যে রেকর্ড করে পাঠায়। অরিজিৎ দ্রুত স্বামী বিবেকানন্দের ৫০ টি বাণী বলার জন্য ইন্ডিয়া বুক অফ রেকর্ডে সে নাম তোলে। এরপরেই উদ্যোক্তাদের পক্ষ থেকে অরিজিৎকে মেডেল, সার্টিফিকেট এবং উপহার পাঠানো হয়। আগামীদিনে এশিয়া বুক অফ রেকর্ড ও ওয়ার্ল্ড রেকর্ডের জন্য প্রস্তুত হচ্ছে ছোট্ট অরিজিৎ। অরিজিতের সাফল্যে ভীষণ খুশি তার বাবা মা সহ গোটা গঙ্গারামপুরবাসী (Gangarampur)। এই বিষয়ে প্রতিভাবান খুদে ছাত্র অরিজিৎ পালের বক্তব্য, নির্দিষ্ট একটি সময়ের মধ্যে স্বামী বিবেকানন্দের ৫০ টি বাণী ইংরেজিতে বলায় ইন্ডিয়া বুক অফ রেকর্ডে আমার নাম ওঠে। এই নাম ওঠায় আমার খুব ভালো লাগছে। আগামীদিনে এশিয়া বুক অফ রেকর্ড ও ওয়ার্ল্ড রেকর্ডে নাম তোলার ইচ্ছে আছে। তারজন্য আমি তৈরি হচ্ছি। আমার সাফল্যের পিছনে আমার বাবা মা ও স্কুলের শিক্ষকরা অনেক সহযোগিতা করেছে।

কী বললেন খুদে পড়ুয়ার মা?

এই বিষয়ে অরিজিৎ এর মা অপর্ণা পাল বলেন, আমার ছেলের এই সাফল্যে খুব ভাল লাগছে। ইন্ডিয়া বুক অফ রেকর্ডে ও নাম নথিভুক্ত করে নিজের কাজের স্বীকৃতি পেল। আমরা চাই, জীবনে ও আরও বড় সাফল্যলাভ করুক।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

gangarampur

india book of record


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর