img

Follow us on

Wednesday, May 01, 2024

Abhijit Ganguly: অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে পায়ে হাত দিয়ে প্রণাম পুলিশ আধিকারিকের! ভাইরাল ভিডিও

তমলুকে বিজেপি প্রার্থী অভিজিৎবাবুকে প্রণাম পুলিশ অফিসারের…

img

প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যকে প্রণাম করছেন পুলিশ আধিকারিক। সংগৃহীত চিত্র।

  2024-04-11 19:33:20

মাধ্যম নিউজ ডেস্ক: সামনেই লোকসভা ভোট, আর ভোটের আগেই আবার বিতর্কের দানা বাঁধল তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে নিয়ে। এই বিজেপি প্রার্থীকে (Abhijit Ganguly) পায়ে হাত দিয়ে প্রণাম করে ভোটের মুখে শোরগোল ফেলে দিলেন তমলুকের এক পুলিশ আধিকারিক। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হওয়া মাত্রই তা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক। সম্প্রতি প্রাক্তন সাংসদ শিশির অধিকারীকে প্রণাম করে পুর প্রধানের পদ খুইয়েছেন তৃণমূল নেতা সুবল মান্না। শাসক দল এবার এই পুলিশ আধিকারিকের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেবেন না তো? এই বিতর্ক এখন তুঙ্গে।

পুলিশ আধিকারিকের বক্তব্য (Abhijit Ganguly)

স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি তমলুকে প্রচারে যান এই লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সেখানে মাতঙ্গিনী হাজরার মূর্তিতে মাল্যদান করে রাস্তায় ঘুরে আসন্ন লোকসভা ভোটের প্রচার সারেন তিনি। এরপর সেখান থেকে জেলখানা মোড়ের কাছেও প্রচারে যান। সেখানেই তমলুক (tamluk) পুলিশ টেলিকম থানার আধিকারিক অব্দদেশ কুমার সিং-এর বাড়ি। এই প্রণাম প্রসঙ্গে এই পুলিশ আধিকারিক বলেন, “ওই দিন আমার অফিস ছিল না। শৌচালয় ব্যবহার করতে বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় আমার বাড়িতে আসেন। এরপর তিনি আমার মাকে প্রণাম করেন। তারপর বাড়ির সকলেই অভিজিৎবাবুকে (Abhijit Ganguly) আমরা পায়ে হাত দিয়ে প্রণাম করি। তবে এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই।”

বিজেপির বক্তব্য

অন্যদিকে পাল্টা বিজেপি এই ঘটনাকে সনাতনী কৃষ্টি-সংস্কৃতি বলেই দাবি করেছে। তবে এই গোটা ঘটনায় বিজেপির (BJP) তমলুক সাংগঠনিক জেলা সভানেত্রী তথা বিধায়িকা তাপসী মণ্ডল বলেন, “ওই সময় ওই অফিসার অন ডিউটিতে ছিলেন না। তাই ব্যক্তিগত ভাবে গুরুজন অভিজিৎবাবুকে (Abhijit Ganguly) তিনি সম্মান দেখিয়ে প্রণাম করতেই পারেন। তাতে বিতর্ক কিংবা অন্যায় কিছু দেখছি না।”

আরও পড়ুনঃ অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে পায়ে হাত দিয়ে প্রণাম পুলিশ আধিকারিকের! ভাইরাল ভিডিও

তৃণমূলের বক্তব্য

তবে গোটা ঘটনার ব্যাখ্যা দিয়ে তৃণমূল (TMC) নেতৃত্ব ইতিমধ্যেই নির্বাচন কমিশনে নালিশ জানিয়েছে। তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য বলেন, “পুলিশ এখন নির্বাচন কমিশনের অধীনে। পুলিশ নির্বাচন কমিশনের অধীনে আসা মাত্রই বিজেপি প্রার্থীর পায়ে হাত দিয়ে প্রণাম করছেন। এর থেকে বেশি বলার কী আছে!” তবে বিজেপি প্রার্থীকে (Abhijit Ganguly) প্রণাম করায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকায়। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

West Bengal

Bengali news

Controversy

lok sabha election

Abhijit Ganguly

tamluk

police officer

news in bengali

state news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর