img

Follow us on

Saturday, May 18, 2024

Habra: পুজোর মধ্যে ব্যবসায়ীকে গুলি করে টাকা ভর্তি ব্যাগ ছিনতাই, পুলিশের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন

হাবড়ায় দুষ্কৃতী তাণ্ডব, গুলিবিদ্ধ ব্যবসায়ী

img

প্রতীকী ছবি

  2023-10-19 13:18:54

মাধ্যম নিউজ ডেস্ক: পুজোর মুখে প্রকাশ্যে গুলি করে টাকা ভর্তি ব্যাগ হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হাবড়া (Habra) এলাকায়। আক্রান্ত ব্যবসায়ীর নাম স্বপন সাহা। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক তৈরি হয়েছে। পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Habra)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্বপনবাবু টাকা ভর্তি ব্যাগ নিয়ে হাবড়ায় (Habra) বাড়়ি ফিরছিলেন। দূর থেকে দুষ্কৃতীরা তাঁকে ফলো করছিল। রাস্তা কিছুটা নিরিবিলি হতেই আচমকাই টাকার ব্যাগ নিয়ে টানাটানি করতে শুরু করে দুষ্কৃতীরা। প্রত্যক্ষদর্শীরা বলেন, ব্যবসায়ীর পথ আটকায় চার-পাঁচজন দুষ্কৃতী।  তারা প্রথমে ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। ব্যবসায়ী তাতে বাঁধা দেন। বাধা পেয়ে দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে গুলি করে। পায়ের নিচে গুলি লাগে ওই ব্যবসায়ীর। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়। গুলির আওয়াজ শুনে আশপাশের লোকজন ছুটে আসতেই দুষ্কৃতীরা ছুটে পালায়। যদিও বিষয়টি জানার পরই পুলিশ ঘটনাস্থলে যায়। পরে, গুলিবিদ্ধ ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করে।

স্থানীয় বাসিন্দাদের কী বক্তব্য?

স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, এমনিতেই পুজোর সময় রাস্তায় ঠাকুর দেখতে অনেকে বেড়িয়েছেন। ফলে, রাস্তায় ভিড়ও ছিল। এরমধ্যেই অপ্রীতিকর ঘটনা এড়াতে রাস্তার বিভিন্ন মোড়ে পুলিশি টহল চলছে। নাকাও চলছে জোরকদমে। এরপরই দুষ্কৃতীরা প্রকাশ্যে তাণ্ডব চালানোর ঘটনায় আমরা হতবাক। কারণ, প্রকাশ্যে এভাবে গুলি চালানোর ঘটনায় সকলেই আতঙ্কে রয়েছি।

পুলিশ প্রশাসনের কী বক্তব্য?

জেলা পুলিশের এক আধিকারিক বলেন, কে বা কারা এই গুলি চালিয়েছে তা তদন্ত করে দেখা দরকার। বাইরের কোনও গ্যাং রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চলছে। ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করে দুষ্কৃতীদের কাছে পৌঁছানোর চেষ্টা হচ্ছে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

habra


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর