img

Follow us on

Sunday, Apr 28, 2024

Barasat: দত্তপুকুরে যুবকের মোবাইল ছিনতাই! বাধা দিতেই গুলি চালালো দুষ্কৃতীরা, আহত ২

বারাসতের দত্তপুকুরে মোবাইল ছিনতাইকে কেন্দ্র করে গুলি

img

হাসপাতালে ভিড় জমিয়েছেন স্থানীয়রা (নিজস্ব ছবি)

  2023-07-30 09:52:43

মাধ্যম নিউজ ডেস্ক: মোবাইল ছিনতাই করার চেষ্টা করেছিল দুষ্কৃতীরা। তাতে বাধা দিতেই চলল গুলি। শনিবার রাতে এই গুলি চালনার ঘটনায় ২ জন যুবক আহত হয়েছেন বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার দত্তপুকুর থানার কদম্বগাছি মধুপুর ও চণ্ডীগড়ি এলাকায়। এক যুবককে গলায় এবং অপর যুবকের পেটে গুলি লেগেছে। আহত দুই যুবককেই উদ্ধার করে নিয়ে আসা হয়েছে বারাসত (Barasat) হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তাঁরা। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। গুলি চালনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে সরব এলাকাবাসী (Barasat)।

ঠিক কী হয়েছিল?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে বাড়ি ফিরছিলেন মধুপুরের (Barasat) বাসিন্দা শুভজিৎ ঘোষ নামের এক যুবক। সে সময় বাইকে করে এসে দুই দুষ্কৃতী শুভজিতের থেকে মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এর পরেই দুপক্ষের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। এর পরই শুভজিৎকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায় বলে অভিযোগ। তাঁর গলায় গুলি লেগেছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। এই ঘটনার পরই ওই এলাকায় সোনা ঘোষ নামে অপর এক যুবককেও গুলি করার অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। সোনা ঘোষের পেটে গুলি লেগেছে বলে জানা গিয়েছে।

কী বলছেন স্থানীয় বাসিন্দারা?

আহত দুই যুবককেই উদ্ধার রাতেই নিয়ে আসা হয় বারাসাত হাসপাতালে। এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘আমরা মাচাতে বসে ফ্রি ফায়ার খেলছিলাম। হঠাৎই এক যুবক সাইকেল নিয়ে দ্রুত আসতে থাকে বাঁচাও বাঁচাও বলে। অন্যদিকে দুই জন যুবক লাল বাইকে এসে গুলি চালাতে থাকে। এতেই গুলিবিদ্ধ হয়েছে দুইজন।’’ স্থানীয় বাসিন্দাদের (Barasat) অভিযোগ, কয়েক দিন আগেও গুলি চলার ঘটনা ঘটেছিল এই এলাকায়। কিন্তু পুলিশকে বলা সত্ত্বেও কোনও পদক্ষেপ করেনি বলে অভিযোগ। শনিবারের গুলি চালানোর ঘটনার পর থেকেই আতঙ্কিত এলাকাবাসী। গুলি চালনায় অভিযুক্তদের ধরতে তৎপর হয়েছে জেলা পুলিশ। অভিযুক্তদের ধরতে জেলাজুড়ে চালানো হচ্ছে নাকা চেকিং এমনটাই জানা গিয়েছে  পুলিশ সূত্র থেকে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

barasat

2 were injured by gunshots


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর