img

Follow us on

Sunday, Apr 28, 2024

Anubrata Mandal: বাবার জন্যই আজ তাঁর হাজতবাস! আদালতে বিস্ফোরক দাবি কেষ্ট-কন্যার

Sukanya Mandal: সুকন্যা জানতেন না কিছুই! দিল্লি হাইকোর্টে সওয়াল করলেন তাঁর আইনজীবী

img

মেয়ে সুকন্যা ও অনুব্রত মণ্ডল।

  2023-11-24 13:00:47

মাধ্যম নিউজ ডেস্ক: তাঁর নামে কোটি কোটি টাকার সম্পত্তি। বিভিন্ন সংস্থার মালকিন তিনি। তবু তিনি নাকি এসবের কিছুই জানতেনয পুরোটাই জানতেন তাঁর বাবা অনুব্রত মণ্ডল। দিল্লি হাইকোর্টে এমনই দাবি করলেন অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডলের আইনজীবী। গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলের পাশাপাশি তাঁর কন্যা সুকন্যাকেও গ্রেফতার করে ইডি। দু’জনেই এখন তিহাড় জেলে। 

জামিন পেতে সুকন্যার যুক্তি

সম্প্রতি আসানসোল আদালত থেকে গরু পাচার মামলা স্থানান্তরিত হয়েছে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে। সেখানেই বৃহস্পতিবার অনুব্রতর মেয়ে সুকন্যা আইনজীবী মারফৎ আদালতের কাছে দাবি করেছেন, তিনি জানতেনই না যে তাঁকে কোন কোম্পানির ডিরেক্টর পদে বসানো হয়েছে। জামিন পেতে সুকন্যার তরফে যুক্তি দেওয়া হয়, অনুব্রত ও তাঁর চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট মণীশ কোঠারি মিলে সুকন্যাকে যে কাগজে সই করতে বলতেন, তিনি সেখানে সই করে দিতেন। বৃহস্পতিবার বিচারপতি জ্যোতি সিংয়ের এজলাসে ফের জামিনের আর্জি জানিয়েছিলেন সুকন্যা। শুনানিতে বিচারপতি জানতে চান, স্কুল শিক্ষিকা হয়েও এভাবে কী কোম্পানির ডিরেক্টর হওয়া যায়? সুকন্যার আইনজীবীর যুক্তি, কোন সংস্থায় ডিরেক্টর করা হয়েছে, তা তিনি জানতেন না। 

আরও পড়ুন: আদালত অবমাননা! হাইকোর্টে হাজিরা দিলেন রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিনহা

জামিনের বিরোধিতা ইডির

জামিনের বিরোধিতা করে আদালতে ইডি জানিয়েছেন, সুকন্যা খুবই প্রভাবশালী। জেলের বাইরে গেলে তিনি প্রভাব খাটিয়ে তথ্যপ্রমাণ নষ্ট করতে পারেন। ইডির দাবি, কোটি কোটি টাকার সম্পত্তির মালিক অনুব্রত ও তাঁর মেয়ে। চালকল থেকে বিভিন্ন সংস্থা রয়েছে সুকন্যার নামেই। মামলার পরবর্তী শুনানি হবে ডিসেম্বরে। গতবছর অগাস্ট মাসে সিবিআই এর হাতে গ্রেফতার হন অনুব্রত। এরপর তদন্তে অসহযোগিতার অভিযোগে চলতি বছর এপ্রিলে ইডির হাতে গ্রেফতার হন কেষ্ট কন্যা সুকন্যা। তারপর থেকে মেলেনি জামিন। সুপ্রিম কোর্টে এ দিন অনুব্রত মণ্ডলের জামিনের মামলারও শুনানি ছিল। তা স্থগিত হয়ে গিয়েছে।

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Anubrata Mandal

cow smuggling case

Sukanya Mandal

IMPRISON


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর