img

Follow us on

Sunday, May 19, 2024

PM Modi: “মহাদেবের নামেও লুট করতে ছাড়ছে না কংগ্রেস”, ছত্তিশগড়ে তোপ মোদির

‘তিরিশ টাকা কাক্কা, আপকা কাম পাক্কা’...

img

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ফাইল ছবি।

  2023-11-04 20:29:24

মাধ্যম নিউজ ডেস্ক: ‘মহাদেব বেটিং অ্যাপ’কাণ্ডে কংগ্রেসকে আক্রমণ শানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। শনিবার ছত্তিশড়ের দুর্গে আয়োজিত এক জনসভায় ভাষণ দিচ্ছিলেন প্রধানমন্ত্রী। সেখানেই তিনি নিশানা করেন সোনিয়া গান্ধীর দলকে।

প্রধানমন্ত্রীর তোপ

প্রধানমন্ত্রী বলেন, “এই রাজ্যের কংগ্রেস সরকার আপনাদের লুট করার কোনও সুযোগই ছাড়ছে না। এমনকি মহাদেবের (অনলাইনে বেটিং জুয়া চালানোর অ্যাপ ‘মহাদেব বেটিং অ্যাপ’) নামেও লুট করতে ছাড়ছে না তারা। যাঁরা ছত্তিশগড়কে লুট করেছে, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। প্রতি পয়সার হিসেব তাঁদের কাছ থেকে বুঝে নেওয়া হবে।” তিনি জানান, বিজেপি রাজ্যে ক্ষমতায় এলে এই ধরনের দুর্নীতির উপযুক্ত তদন্ত হবে এবং অপরাধীদের জেলে পাঠানো হবে।

প্রচুর পরিমাণ নগদ টাকা উদ্ধার

প্রধানমন্ত্রী (PM Modi) বলেন, “ঠিক দু’ দিন আগে রায়পুরে একটা কড়া পদক্ষেপ (ইডির তল্লাশি) করা হয়েছিল। সেখানে প্রচুর পরিমাণ নগদ টাকা উদ্ধার হয়েছিল। লোকজন বলছেন, ওই টাকা বেটিং চক্রে যারা জড়িত, তাদের। তারা এই টাকা সংগ্রহ করেছে ছত্তিশগড়ের গরিব ও তরুণদের টাকা লুঠ করে। কংগ্রেসের নেতারা ওই টাকা দিয়ে ঘর ভর্তি করছেন।”

প্রসঙ্গত, অনলাইনে বেআইনি জুয়া চালানোর অভিযোগ ওঠে ‘মহাদেব বেটিং অ্যাপে’র বিরুদ্ধে। ওই ঘটনায় সম্প্রতি ছত্তিশগড়ের ভিলাই থেকে ইডি গ্রেফতার করে অসীম দাস নামে একজনকে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দাবি, কংগ্রেসের নির্বাচনী খরচ জোগাতে ওই ব্যক্তিকে সংযুক্ত আরব আমিরশাহি থেকে পাঠিয়েছিলেন মহাদেব অ্যাপের কর্তারা। ইডির আরও দাবি, ‘বঘেল’ নামে এক রাজনীতিককে দেওয়ার জন্য ৫.৩৯ কোটি টাকা নিয়ে এসেছিল অসীম।

আরও পড়ুুন: “আরও পাঁচ বছর ৮০ কোটিরও বেশি মানুষকে বিনামূল্যে রেশন”, প্রতিশ্রুতি প্রধানমন্ত্রীর

বিজেপি নেতা অমিত মালব্যের দাবি, মুখ্যমন্ত্রী বাঘেলের জন্য ওই টাকা পাঠানো হয়েছিল। এখনও পর্যন্ত ‘মহাদেব অ্যাপে’র মালিকরা বাঘেলকে ৫০৮ কোটি টাকা দিয়েছেন। প্রধানমন্ত্রী বলেন, “দুর্নীতিকে প্রশ্রয় দিয়ে কংগ্রেস তার কোষাগার ভরছে। ছত্তিশগড়ে বলা হচ্ছে, ‘তিরিশ টাকা কাক্কা, আপকা কাম পাক্কা’।” তিনি জানান, এ রাজ্যের কংগ্রেস সরকারের বিরুদ্ধে অভিযোগ, প্রতিটি কাজের জন্য কমিশন দিতে হয় ৩০ শতাংশ। প্রধানমন্ত্রী (PM Modi) বলেন, “মোদির কাছে দেশের সব চেয়ে বড় জাতি একটাই – দারিদ্র। মোদি তাঁদের সেবক, ভাই, ছেলে।”

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 

Tags:

congress

Madhyom

PM Modi

bangla news

Bengali news

Chhattisgarh

Chhattisgarh assembly polls 2023

betting app row


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর