img

Follow us on

Saturday, Apr 27, 2024

Sidhu Moose Wala: প্রয়াত সিধু মুসেওয়ালার পরিবারে খুশির হাওয়া, ভাই হল গায়কের

আইভিএফ পদ্ধতিতে দ্বিতীয়বার গর্ভবতী হন সিধুর মা...

img

মায়ের সঙ্গে সিধু মুসেওয়ালা। ফাইল ছবি।

  2024-03-17 17:14:32

মাধ্যম নিউজ ডেস্ক: দু বছর আগে খুন হয়েছিলেন পঞ্জাবী গায়ক সিধু মুসেওয়ালা (Sidhu Moose Wala)। ছেলের মৃত্যুতে শোকে পাথর হয়ে গিয়েছিলেন তাঁর বাবা-মা। সদ্য সেই পরিবারে এসেছে খুশির হাওয়া। ভাই হয়েছে সিধুর। শনিবার ইন্সটাগ্রামে প্রয়াত এই গায়কের বাবা বলকৌর সিং নবজাতকের ছবি শেয়ার করেন। ছবির পিছনে উঁকি মারছে সিধু ফ্রেমে বাঁধানো ছবিটি।

কী লিখলেন সিধুর বাবা? (Sidhu Moose Wala)

বছর ষাটের বলকৌর ইন্সটাগ্রামে নবজাতকের ছবি পোস্ট করে লিখেছেন, “লক্ষাধিক মানুষ যাঁরা শুভদীপকে (সিধুর ডাক নাম) ভালোবাসতেন, তাঁদের আশীর্বাদে ঈশ্বর শুভর ছোট ভাই এসেছে। ওয়াহে গুরুর আশীর্বাদে আমাদের পরিবার সুস্থ রয়েছে। সকল শুভাকাঙ্খীকে অশেষ ধন্যবাদ।” প্রসঙ্গত, সিধুর (Sidhu Moose Wala) মা চরণ কৌর আইভিএফ পদ্ধতিতে সন্তান ধারণ করেছিলেন।

আইভিএফ পদ্ধতিতে সন্তান

২০২২ সালের ২৯ মে পঞ্জাবের মানসা জেলায় খুন হন সিধু। দুই বন্ধুকে নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন গায়ক-রাজনীতিবিদ সিধু। আচমকাই আততায়ীরা তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলিতে ঝাঁঝরা হয়ে যান বছর আঠাশের সিধু। এই গায়ক-রাজনীতিবিদকে খুনের দায় স্বীকার করে বিবৃতি দেয় ওয়ান্টেড গ্যাংস্টার গোল্ডি ব্রার। বর্তমানে কানাডায় ঘাঁটি গেড়েছে সে। সিধুর মায়ের বয়স পঞ্চান্ন। বাবা ষাট। সিধুর মৃত্যুর পরেই ফের সন্তান নেওয়ার চিন্তাভাবনা শুরু করেন তাঁরা। আইভিএফ পদ্ধতিতে দ্বিতীয়বার গর্ভবতী হন সিধুর মা। সিধুর কাকাই সংবাদ মাধ্যমে জানিয়েছিলেন সে কথা।

আরও পড়ুুন: মোদির মুখে ইডির প্রশংসা, তির্ষক বাণ হানলেন বিরোধীদের

সিধুর মৃত্যুর পর ইমেলে হুমকি পেয়েছিলেন তাঁর বাবা। গ্যাংস্টারদের বিরুদ্ধে কিছু বললে তাঁর প্রাণসংশয় হতে পারে – এই মর্মে হুমকি দিয়েছিল রাজস্থানের এক বাসিন্দা। সেই সময় নিরাপত্তা দেওয়া হয় প্রয়াত গায়ক তথা রাজনীতিবিদ সিধুর পরিবারকে। সিধুকে খুনের পর গ্রেফতার করা হয় ছয় শ্যুটারকে। তার পরেই তুলে নেওয়া হয় এই কংগ্রেস নেতার পরিবারের নিরাপত্তা। পরে গোল্ডিকে সন্ত্রাসবাদী ঘোষণা করে ভারত সরকার (Sidhu Moose Wala)।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

bangla news

Bengali news

Sidhu Moose Wala

news in bengali

late punjabi singer

Punjabi


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর