img

Follow us on

Sunday, May 19, 2024

ISIS Terrorist Arrested: মাথার দাম ৩ লক্ষ! দিল্লিতে গ্রেফতার ‘মোস্ট ওয়ান্টেড’ আইএস জঙ্গি

Delhi Police: ঘাপটি মেরে রাজধানীতে বসেছিল পুণে মডিউলের সঙ্গে ওতপ্রতভাবে যুক্ত থাকা আইএস জঙ্গি, ধরা পড়ল জালে, বড়সড় সাফল্য দিল্লি পুলিশের...

img

দিল্লিতে গ্রেফতার ‘মোস্ট ওয়ান্টেড’ আইএস জঙ্গি, খোঁজ চলছে বাকি দুজনের।

  2023-10-02 10:31:39

মাধ্যম নিউজ ডেস্ক: দিল্লিতে ঘাপটি বেঁধে রয়েছে তিন ইসলামিক স্টেট (আইএস) জঙ্গি। এমন চাঞ্চল্যকর খবর ছিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এনআইএ-র কাছে। সেইমতোই, রাজধানী জুড়ে গত কয়েকদিন ধরে চলছিল চিরুনি-তল্লাশি। ঘোষণা করা হয়েছিল মোটা অঙ্কের পুরস্কারের। আর তাতেই মিলল বড়সড় সাফল্য। সোমবার সকালে দিল্লি থেকে গ্রেফতার (ISIS Terrorist Arrested) করা হয়েছে তিনজনের মধ্যে একজনকে।

জালে ‘মোস্ট ওয়ান্টেড’ আইএস জঙ্গি

সংবাদসংস্থা সূত্রে খবর, দিল্লি থেকে ‘মোস্ট ওয়ান্টেড’ জঙ্গিকে ধরল দিল্লি পুলিশ (Delhi Police)। এদিন যে জঙ্গিকে গ্রেফতার করা হয়েছে তার নাম মহম্মদ শাহনওয়াজ ওরফে সফিউজ্জামা আলম ওরফে আবদুল্লা। দিল্লির একটি গোপন ডেরা থেকে তাকে আটক করে (ISIS Terrorist Arrested) দিল্লি পুলিশের স্পেশাল সেল। মূলত, জঙ্গিদের খুঁজে বের করার এই তদন্তে এনআইএ-র সঙ্গে হাতে হাত মিলিয়ে কাজ করছে দিল্লি পুলিশের স্পেশাল সেল। জানা গিয়েছে, শফির মাথার দাম ৩ লক্ষ টাকা ঘোষণা করেছিল এনআইএ। পুণে আইএস মডিউলের সঙ্গে ওতপ্রতভাবে যুক্ত ছিল এই বলে নিশ্চিত তথ্য রয়েছে গোয়েন্দাদের কাছে।

মোট ন’লক্ষ টাকা পুরস্কার ঘোষণা

এনআইএ যে তিন জঙ্গির তল্লাশি করছিল, তাদেরই একজন হল এই শাহনাওয়াজ (ISIS Terrorist Arrested)। বাকি দু়জন হল রিজওয়ান আব্দুল হাজি আলি ও আবদুল্লা ফৈয়াজ শেখ। গত অগাস্ট মাসেই এই তিনজনের সম্পর্কে বিস্তারিত তথ্য এনআইএ-র হাতে আসে। গোয়েন্দারা আরও জানতে পারেন যে, এই তিন জনই দিল্লিতে এসে গা ঢাকা দিয়েছে। এর পরই দিল্লির আনাচে-কানাচে এদের খোঁজ চালাচ্ছে গোয়েন্দাদের টিম। এই দলে যেমন রয়েছে এনআইএ। তেমনই রয়েছে দিল্লি পুলিশের (Delhi Police) বিশেষ সেল সহ একাধিক নিরাপত্তা সংস্থা। কিছুদিন আগেই, এই তিন জনের সন্ধান দিতে পারলে মাথাপিছু তিন লক্ষ করে মোট ন’লক্ষ টাকা পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করা হয়েছিল।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

India news

Madhyom

Bengali news

news in bengali

isis terrorist arrested

isis terrorist delhi police

isis terrorist nia reward


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর