img

Follow us on

Sunday, May 05, 2024

Mamata Banerjee: অভিষেকের নবজোয়ারে ভাটার টান বলেই ছুটলেন মমতা?

অভিষেকের নবজোয়ারে ভাটার টান বলেই ছুটলেন মমতা?

  2023-05-05 12:46:49

জোয়ারের পর ভাটা আসে। এটা বুঝতে পেরেই কি ভাইপোর কাছে ছুটে এলেন পিসি? তিনি কি ভাবতে পেরেছিলেন, ভাইপোর কনভয় আটকে চলবে বিক্ষোভ। মালদার ইংরেজবাজারের বিনোদপুর। নবজোয়ার যাত্রায় বেরিয়ে দলীয় কর্মীদের কাছেই এভাবে বিক্ষোভের মুখে পড়তে হবে, তা বোধহয় কল্পনাও করতে পারেনি তৃণমূল নেতৃত্ব।  অভিষেকের গাড়ি ঘিরে ধরেই চলে বিক্ষোভ। ছুটে আসে চোর চোর ধ্বনি। বাধ্য হয়ে গাড়ি থেকে নামতে হয় তৃণমূল সাধারণ সম্পাদককে। কিন্তু কথা শোনার চেষ্টা করলেও, এলাকার কর্মীরা যে দলের কাজে খুশি নয়, তা ধরা পড়ে ক্যামেরাতেই। এলাকার তৃণমূল কর্মীদের অভিযোগ, প্রধান, উপপ্রধান থেকে দলীয় নেতারা কোটি কোটি টাকা চুরি করছে। 

মালদার এই ছবির পাশাপাশিই অভিষেকের উত্তরবঙ্গ সফরে ধরা পড়েছে বিশৃঙ্খলার নানা ছবি। লুঠ হয়েছে ব্যালট। কালীঘাটের বাড়িতে বসে সেই ছবি দেখেছেন পিসি। পোড় খাওয়া রাজনীতিবিদ বুঝতে পেরেছেন, হাতের বাইরে চলে যাচ্ছে পরিস্থিতি। তাই কি তিনি ছুটলেন মালদায়? যোগ দিলেন ভাইপোর নবজোয়ার অনুষ্ঠানে? 

রাজ্য জুড়ে জনসংযোগ যাত্রার এক সপ্তাহও পেরোয়নি। এরমধ্যেই গলা ভেঙে গেছে অভিষেকের। বোঝা যাচ্ছে শরীর বইছে না। তাঁর ভাষণেই ধরা পড়েছে সেই ছবি। ভাইপোর এই পরিস্থিতিও ভাবাচ্ছে পিসিকে। বিলাসবহুল গাড়িতে ঘোরা, আর পথে ময়দানে লড়াই করা যে এক জিনিস নয়, তা তিনি জানেন। আর এই বিপদ টের পেতেই দলের রাশ ধরতে চেয়েছেন তিনি। ট্রেনে করেই দৌড়েছেন উত্তরবঙ্গে। কিন্তু এভাবে কী হাল ধরে রাখা যায়? প্রশ্ন উঠছে।

Tags:

 

Mamata Banerjee

CM Mamata Banerjee

Malda

Abhishek Banerjee

mamata banerjee latest news

mamata banerjee news

mamata banerjee news today

mamta banerjee

mamata banerjee today

mamata banerjee in malda

mamata banerjee malda

mamata banerjee nabo jowar

mamata banerjee abhishek banerjee

malda nabo jowar yatra

abhisek banerjee convoy obstruct

tmc workers obstruct convoy

maldah mamata

mamata at malda

mamata with abhishek banerjee


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর