img

Follow us on

Tuesday, Apr 30, 2024

TMC Vs TMC: তৃণমূল কাউন্সিলারের স্বামীর দুর্নীতির পোস্ট ফেসবুকে 

WhatsApp_Image_2023-05-06_at_1905.37

  2023-05-06 23:05:17

এবার তৃণমূলের বিরুদ্ধে তৃণমূল। 
এখন আর ঢাকঢাক গুরগুর নয় একেবারে প্রকাশ্যে। সোশ্যাল মাধমে পোস্ট।

দুবরাজপুরের তৃণমূল ছাত্র পরিষদের ফেসবুক পেজে পোস্ট!পোস্টের টার্গেটঃ দুবরাজপুর পুরসভার চার নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের স্বামী। পোস্টে লেখাঃ শিক্ষকের চাকরি বিক্রি করে টাকা তুলেছেন গুরুপদ দাস। বিক্রি করেছেন পুরসভার চাকরিও। এছাড়াও প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর পিছু ১৫ হাজার টাকা করে তুলেছেন এই চার নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রিয়াঙ্কা দাসের স্বামী। গুরুপদ দাস।

পোস্ট ঘিরে সরগরম দুবরাজপুর। শুরু হয়েছে রাজনৈতিক চাপান উতোর। দুবরাজপুর ছেড়ে জেলার নেতাদেরও পথে নামতে হয়েছে প্রকাশ্যে দুর্নীতির স্বীকারোক্তি ঢাকতে। শহরের নেতা থেকে জেলার নেতা সবাই মুখ খুলেছেন। কেউ বলছেন জানিনা, কারো দাবি বিজেপির চক্রান্ত, জেলার নেতা বলছেন, তৃণমূল কংগ্রেস ছাত্র পরিষদ দুবরাজপুর নামে ফেসবুক পেজটার নাকি স্বীকৃতিই নেই!
দুবরাজপুরের পুরপ্রধানের দাবি বিজেপির চক্রান্ত।  পালটা বিজেপির বক্তব্য, এদ্দিন আমরা এই অভিযোগ করছিলাম এখন তৃণমূল ছাত্ররা তাঁদের ফেসবুক পেজেই প্রকাশ্যে আনছে অভিযোগ। 

তৃণমূলের বীরভূম জেলার নেতা মলয় মুখোপাধ্যায় অবশ্য পেজটা স্বীকৃত কিনা প্রশ্ন তুলছেন!

জেলার নেতা যাই বলুন না কেন বিপাকে দুবরাজপুরের তৃণমূল। ঠিক যে যে অভিযোগ রাজ্যের প্রধান বিরোধী দলগুলো করছে ঠিক সেই একই অভিযোগ এবার উঠে আসছে তৃণমূলের ছাত্র সংগঠনের পক্ষ থেকে। অর্থাৎ ছাত্র যুব সমাজের কাছেও বীরভূম তৃণমূলের গ্রহণযোগ্যতা কমছে দ্রুত হারে। 

সামনে পঞ্চায়েত নির্বাচন। যুবরাজ জেলায় জেলায় ঘুরে বেড়াচ্ছেন, ভোট লুঠের মহড়া করতে। মালদাতে নিজেও পড়েছেন বিক্ষোভের মুখে। গরীব তৃণমূল কংগ্রেসের প্রতিনিধিরা জানিয়েছেন প্রধান উপপ্রধান পঞ্চায়েত সদস্যরা চোর। তাঁদের যেন আর মনোনয়ন না দেওয়া হয়। মালদা থেকে বীরভূম অশনি সংকেত রাজ্যের শাসক দলের সামনে।


Tags:

bjp

Madhyom

tmc

bangla news

Bengali news

TMC INNER CLASH

Corruption

Dubrajpur

TMCP

TMC Councilor

Facebook

husband

tmc vs tmc

tmc vs tmc clash

dubrajpur tmc vs tmc clash latest news

dubrajpur tmc vs tmc clash

dubrajpur tmc tmc clash latest update

councillor's husband

tmc councilor's husband

councilor tmc

dubrajpur municipality

husband of tmc councilor's corruption

corruption post

tmc corruption post on facebook

facebook post

facebook post on corruption


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর