img

Follow us on

Wednesday, May 22, 2024

South 24 Parganas: মাদক উদ্ধার করতে গিয়ে বেধড়ক মার খেল পুলিশ, জখম ১৩ জন, শোরগোল

Police: বাড়িতে মজুত থাকা মাদক উদ্ধার করতে গিয়ে পুলিশের সঙ্গে একী কাণ্ড! হতবাক এলাকার মানুষ

img

আক্রান্ত পুলিশ কর্মী (সংগৃহীত ছবি)

  2024-05-10 12:53:46

মাধ্যম নিউজ ডেস্ক: অসামাজিক কাজকর্ম রুখতে পুলিশের ওপর মানুষের সব থেকে বেশি আস্থা। সেই অসামাজিক কাজকর্ম রুখতে গিয়ে মাদক কারবারীদের হাতে বেধড়ক মার খেতে হল পুলিশকে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) বারুইপুর থানার বৃন্দাখালি গ্রামপঞ্চায়েত এলাকায়। এই ঘটনায় বেশ কয়েকজন পুলিশ আধিকারিকও আক্রান্ত হয়েছেন। পরে, বিশাল পুলিশ বাহিনী গিয়ে আক্রান্ত পুলিশ কর্মীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (South 24 Parganas)

বৃহস্পতিবার বিকালে বারুইপুর থানার (South 24 Parganas) পুলিশের কাছে খবর আসে বৃন্দাখালি গ্রামপঞ্চায়েতের একটি বাড়িতে প্রচুর মাদক মজুত করা রয়েছে। মজুত থাকা মাদক উদ্ধার করতেই বারুইপুর থানার পুলিশের একটি বিশাল বাহিনী ঘটনাস্থলে যায়। অভিযোগ, মাদক কারবারীর বাড়িতে তল্লাশি চালানোর সময়ই আচমকা একদল দুষ্কৃতী পুলিশ কর্মীদের ওপর চড়াও হয়। লাঠি, বাঁশ, রড, বটি নিয়ে হামলা চালানো হয়। হামলা চালানোর পাশাপাশি পুলিশ বাহিনীকে ঘিরে ফেলে একটি ঘরের মধ্যে আটকে রেখে দেওয়া হয়। সবমিলিয়ে ১২-১৩ জন পুলিশ আক্রান্ত হন। শাবল, লাঠি নিয়ে তাড়া করে মারধর করা হয় বলে অভিযোগ। জানা গিয়েছে, আক্রান্তদের তালিকায় ৪ জন সাব-ইন্সপেক্টর, ৩ জন অ্যাসিস্ট্যান্ট সাব- ইন্সপেক্টর-সহ মোট ১৩ জন পুলিশ কর্মী রয়েছেন। এরপর সন্ধ্যায় এসডিপিও বারুইপুর অতীশ বিশ্বাস ও আইসি বারুইপুর সৌম্যজিৎ রায়ের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী গিয়ে তাদের উদ্ধার করে। আহত পুলিশ কর্মীদের উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: "নৈহাটিতে সব থেকে বেশি ভোটে হারবে তৃণমূল," ঘোষণা অর্জুনের

হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জি স্থানীয়দের

স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, বহুদিন ধরে এই এলাকায় মাদক কারবার চলে। বহুবার অভিযোগ করেও কোনও কাজ হয়নি। পুলিশের একাংশের মদতেই এসব কারবার চলত। মাদক কারবারীদের প্রশয় দেওয়ার উচিত শিক্ষা পুলিশ পেল। তবে, পুলিশই আক্রান্ত হওয়ার ঘটনায় আমরা আতঙ্কিত। কারণ, মাদক কারবারীরা আরও বেপরোয়া হয়ে যাবে। অবিলম্বে হামলাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহণ করতে হবে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

South 24 Parganas

West Bengal

bangla news

Bengali news

police

attack

Baruipur


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর