img

Follow us on

Wednesday, May 22, 2024

Arjun Singh: "নৈহাটিতে সব থেকে বেশি ভোটে হারবে তৃণমূল," ঘোষণা অর্জুনের

Trinamool Congress: বারাকপুরে ফের তৃণমূলে ধস, অর্জুনের হাত ধরে তিনশো কর্মী যোগ দিলেন বিজেপিতে

img

অর্জুনের হাত ধরে বিজেপিতে যোগদানপর্ব (নিজস্ব চিত্র)

  2024-05-10 11:43:58

মাধ্যম নিউজ ডেস্ক: লোকভা নির্বাচনে প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই অর্জুন (Arjun Singh) গড়ে বারাকপুরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান পর্ব লেগেই রয়েছে। বৃহস্পতিবারই তৃণমূল প্রার্থীর খাসতালুক নৈহাটিতে তৃণমূলে ফের ধস নামল। তৃণমূল ছেড়ে বহু কর্মী অর্জুন সিংয়ের হাত ধরে বিজেপিতে যোগদান করলেন। বারাকপুরে ভোটের আগে তৃণমূলের ওপর চাপ বাড়িয়েই চলেছে বিজেপি।

তিনশো কর্মী যোগ দিলেন বিজেপিতে (Arjun Singh)

বৃহস্পতিবার রাতে নৈহাটির সাহেব কলোনির মোড় থেকে পদযাত্রা শুরুর আগে পঞ্চায়েত সমিতির সদস্য সুমিত ঘোষ-সহ তিনশো জন কর্মী তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিলেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দিলেন বারাকপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং (Arjun Singh)। কয়েকদিন আগেই এই নৈহাটিতেই যুব তৃণমূলের নেতা সহ বহু কর্মী বিজেপিতে যোগদান করেছিলেন। তার আগেই ভাটপাড়ার তৃণমূলের দাপুটে নেতা কয়েকশো কর্মী-সমর্থক নিয়ে বিজেপিতে যোগদান করেন। ফলে, ভোটের আগে একের পর এক যোগদান হওয়ায় ভোটের মধ্যে অর্জুন গড়ে বিজেপির সাংগঠনিক শক্তি অনেকটাই বাড়ল বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকেরা। আগামীদিনে আরও যোগদান করবে বলে বিজেপি সূত্রে জানা গিয়েছে।

যোগদান নিয়ে কী বললেন অর্জুন?

বিজেপি প্রার্থী অর্জুন সিং (Arjun Singh) বলেন,  যাঁরা আদি তৃণমূল, শুরু থেকে তৃণমূল করেছেন, তৃণমূলের জন্য জেল খেটেছেন আজ তাঁদেরই দলে কোনও পাত্তা নেই। মিটিং মিছিলে ডাক পান না। এখন কয়েকজনকে লোক দেখানো করে ডাকছে, তাঁরা বুঝে গিয়েছে ভোট পর্যন্ত তাঁদের গুরুত্ব। তারপর আবার নব্যরা দাদাগিরি করে বেড়াবে। মানুষ আর তৃণমূলকে মেনে নিতে পারছে না। এবার নির্বাচনে তা প্রমাণ হয়ে যাবে। তৃণমূল কংগ্রেস সবথেকে বেশি নৈহাটিতে হারবে। পার্থ ভৌমিক যে কুকর্ম করেছেন তার ফল এখানকার মানুষ বুঝিয়ে দেবেন। নৈহাটিতে, জগদ্দলে তৃণমূলে ধস নেমেছে। শেষ দিন যখন জাল গোটাবো সেদিন দেখবেন কোনও মাছ আর ওদিকে নেই। সব এদিকে চলে আসবে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

arjun singh

Lok Sabha Election 2024

barrackpore


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর