img

Follow us on

Tuesday, May 21, 2024

Murshidabad: পুলিশকে পেটানোর অভিযোগে গেফতার ৭ তৃণমূল কর্মী, শোরগোল

TMC: মুর্শিদাবাদের আক্রান্ত পুলিশ, কাঠ গড়ায় তৃণমূল...

img

রানিনগর থানা । সংগৃহীত চিত্র।

  2024-05-11 16:40:15

মাধ্যম নিউজ ডেস্ক: পুলিশ কর্মীকে এবার মারধরের অভিযোগ উঠল তৃণমূল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় ইতি মধ্যে ৭ তৃণমূল কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনা ঘটেছে গত বৃহস্পতিবার বিকেলে মুর্শিদাবাদ (Murshidabad) রানিনগর থানা এলাকায়। শাসক দলের অভিযোগ, অবশ্য দুই পক্ষের কথা না শুনে কেবল মাত্র বাম-কংগ্রেসের কথা শুনেছিলেন পুলিশ। রাজ্যে এই নির্বাচনী আবহের মধ্যে যে পুলিশকে বিরোধীরা দলদাস বলে থাকে, সেই পুলিশ এখন তৃণমূলের দুষ্কৃতীদের দ্বারা আক্রান্ত। তাহলে কি পুলিশের উপর বিশ্বাস রাখছে না তৃণমূল? ফলে রাজনীতির একাংশের মানুষ বলছেন পুলিশ যদি নিজেই সুরক্ষিত না থাকে, তাহলে সাধারণ মানুষকে কীভাবে নিরাপত্তা দেবে পুলিশ।

ঘটনা কোথায় ঘটল (Murshidabad)?

কর্তব্যরত পুলিশ কর্মীদের মারধর করার ঘটনায় মোট সাত জন পুলিশ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনা ঘটেছে রানিনগর (Murshidabad) থানার মালিবাড়ি-১ অঞ্চলের মরিচা নিচু পাড়া এলাকায়। গ্রাম পঞ্চায়েতের প্রধান এবং তাঁর ভাইয়ের নেতৃত্বে পুলিশের উপর হামলা চালিয়েছিল। তাতে একজন এএসআই, একজন কনস্টেবল এবং একজন সিভিক ভলান্টিয়ার আহত হন।

ঠিক কীভাবে ঘটল ঘটনা?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ৭ মে লোকসভা নির্বাচনের তৃতীয় দফার দিন রানিনগরের (Murshidabad) আমিরাবাদ এলাকায় এক মহিলা তৃণমূল প্রার্থীকে ভোট দেওয়ার অভিযোগে বাম-কংগ্রেস জোটের সমর্থকেরা মারধর করে বলে অভিযোগ ওঠে। এরপর ওই মহিলা রানিনগর থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্তে পুলিশ মরিচা-নিচুপাড়া গ্রামে গেলে পুলিশ দুই পক্ষের সঙ্গে কথা বলেন কিন্তু শাসক দল তৃণমূলের অভিযোগ ছিল বাম-কংগ্রেসের কথা বেশি গুরুত্ব দিয়েছে পুলিশ। এরপর পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ দেখিয়ে প্রথমে আটক এবং এরপর তৃণমূলের কর্মীরা চড়াও হয়।

আরও পড়ুনঃ অভিষেকের নাকি বাড়ি-গাড়ি নেই! সোনা-ব্যাঙ্ক ব্যালেন্স কত জানেন?

পুলিশের বক্তব্য

এরপর খবর পেয়ে অতিরিক্ত পুলিশ বাহিনী গ্রামে আটকে থাকা পুলিশ কর্মীদের উদ্ধার করতে ছুটে যায়। পুলিশের বক্তব্য তৃণমূলের গুন্ডারা আক্রমণ করেছিল পুলিশের উপর। বিক্ষোভ সামলাতে এরপর লাঠিচার্জ করা হয়। ঠিক তারপর শুরু করা হয় গ্রেফতার। অবশ্য স্থানীয় (Murshidabad) তৃণমূল নেতা জাহাঙ্গির আলম বলেন, “পুলিশ সিপিএম এবং কংগ্রেসের দালালি করছে। আমরা এই অন্যায়ের সুবিচার চাই।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

Murshidabad

police

Lok Sabha Election 2024

news in bengali

state news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর