img

Follow us on

Monday, May 20, 2024

Suvendu Adhikari: 'বালুর সঙ্গে একাধিকবার ফোনে কথা! মুখ্যমন্ত্রীর নির্দেশে দুর্নীতি হয়েছে', বিস্ফোরক শুভেন্দু

নিউ দিঘায় চারটি হোটেলের মালিকানা নিয়ে চর্চা শুরু হতেই জ্যোতিপ্রিয়কে নিয়ে কী বললেন শুভেন্দু?

img

শুভেন্দু অধিকারী (ফাইল ছবি)

  2023-10-29 15:49:04

মাধ্যম নিউজ ডেস্ক: বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের গ্রেফতারির পর ইডির হাতে যাওয়া একাধিক মোবাইল ও মেরুন ডাইরি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। ইডির হাতে গ্রেফতার হতেই শান্তিনিকেতনে তাঁর ‘দোতারা' বাড়ির কথা জানা গিয়েছে। শুধু ওই বাড়ি নয়, এবার নিউ দিঘায় চারটি হোটেলের মালিকানা নিয়ে চর্চা শুরু হয়েছে। এ বিষয়ে বিরোধী দলনেতা শুভেন্দু  অধিকারী (Suvendu Adhikari) বলেন, 'ধীরে ধীরে অনেক কিছু বেরিয়ে আসবে। শুধু অপেক্ষা করতে হবে। সাধারণ মানুষকে অখাদ্য চাল, গম বিলি ও ভুয়ো ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলে চাষিদের ধান কেনার নাম করে কোটি কোটি টাকা কামিয়েছে। শেষ অবস্থা কি হয় দেখতে থাকুন।' রবিবার নন্দীগ্রামের সোনাচূড়াতে মনকি বাত অনুষ্ঠানে যোগদেন রাজ্যের বিরোধী দলনেতা। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সাম্প্রতিক রেশন বন্টন দুর্নীতি নিয়ে সরকারকে তুলোধোনা করলেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক।

মুখ্যমন্ত্রীকে কী বললেন শুভেন্দু? (Suvendu Adhikari)

রাজ্যের মুখ্যমন্ত্রী স্বাস্থ্য দফতরে দায়িত্বে রয়েছেন। এদিন দুর্নীতি প্রসঙ্গে শুভেন্দু (Suvendu Adhikari) বলেন, রাজ্য সরকারের তরফে সাধারণ মানুষের নূন্যতম তিনটি জিনিস প্রয়োজন। খাদ্য, শিক্ষা এবং স্বাস্থ্য। এর মধ্যে খাদ্য ও  শিক্ষামন্ত্রী (প্রাক্তন) ইতিমধ্যে জেলে গিয়েছেন, 'রাজ্যের মানুষ দেখতে চায়, এবার স্বাস্থ্যমন্ত্রী কবে জেলে যাবেন'। তিনি আরও বলেন, ' মোবাইলগুলি ঘেঁটে দেখেও বোঝা যাবে কতবার তিনি (জ্যোতিপ্রিয় মল্লিক) মুখ্যমন্ত্রীর সঙ্গে কী কথা বলেছেন। তাঁর নির্দেশেই এই দুর্নীতি হয়েছে।'

প্রসঙ্গত, ২০১৬-১৭ সালের দিকে নিউ দিঘা হোলিডে হোম ও ভিআইপি রোড সংলগ্ন এলাকায় নতুন বহুতল হোটেল গড়ে ওঠে। একটি পুরানো আর তিনটি হোটেলের সঙ্গে জ্যোতিপ্রিয় মল্লিকের যোগাযোগ রয়েছে বলে দাবি করা হচ্ছে। হোটেলগুলি ঝাঁ চকচকে বিলাসবহুল। একটি রুমের ভাড়া ২৫০০ থেকে ৩০০০ টাকা। বর্তমান সরকারের আমলে দিঘায় ব্যাঙের ছাতার মত গজিয়ে উঠেছে বহুতল হোটেল। চারটি হোটেল নিয়ে চর্চা শুরু হয়েছে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Suvendu Adhikari

bangla news

Bengali news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর