img

Follow us on

Monday, May 20, 2024

Suvendu Adhikari: 'অকাল দীপাবলি' পালনের আবেদন জানালেন শুভেন্দু

'রামের নামে সুনামি হবে,' খেজুরিতে বললেন শুভেন্দু

img

শুভেন্দু অধিকারী (সংগৃহীত ছবি)

  2024-01-16 11:51:19

মাধ্যম নিউজ ডেস্ক: রাম মন্দির উদ্বোধনে জোরদার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে অযোধ্যায়। ২২ জানুয়ারি মন্দির উদ্বোধন হবে। বিশেষ ওই দিনে প্রদীপ জ্বালানোর জন্য দেশবাসীর কাছে আবেদন রেখেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই আবহের মধ্যে এবার অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধনের দিন সকলকে 'অকাল দীপাবলি' পালন করতে বললেন নন্দীগ্রামের বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

'অকাল দীপাবলি' পালনের আবেদন শুভেন্দুর (Suvendu Adhikari)

সোমবার মকর সংক্রান্তি উপলক্ষে খেজুরি-২ ব্লকের নিজকসবা এলাকায় শতাব্দী প্রাচীন গঙ্গোৎসবের সূচনা করেন শুভেন্দু। সঙ্গী হিসেবে স্থানীয় বিধায়ক শান্তনু প্রামাণিক এবং উত্তর কাঁথির বিধায়ক সুমিতা সিংহ উপস্থিত ছিলেন।  মঞ্চে দাঁড়িয়ে শুভেন্দু (Suvendu Adhikari) বলেন, '২২ তারিখ অকাল দীপাবলী উদযাপন করুন। রামের নামে ঝড় বইবে। আমি এক লক্ষ প্রদীপ কিনেছি। নন্দীগ্রামের কুড়ি হাজার মানুষকে সেই প্রদীপ তুলে দেব।' পাশাপাশি তিনি বলেন, খেজুরির গঙ্গা মন্দির এলাকার বিধায়ক এবং বিজেপির প্রতীকে জয়ী নির্বাচিত জনপ্রতিনিধিদের সহযোগিতায় সংস্কার করা হবে।

রামের নামে সুনামি হবে, বললেন শুভেন্দু

আগামী দিনে পূর্ব মেদিনীপুরে 'রামের নামে সুনামির' ইঙ্গিতও দেন রাজ্যের বিরোধী দলনেতা (Suvendu Adhikari)। তিনি  বলেন, 'রাম নামে ঝড় বইবে। সমুদ্রে সুনামি দেখেছেন। ২২ তারিখ রামের নামে সুনামি বইবে। উল্লেখ্য, বিভিন্ন সময়ে দলীয় কর্মসূচিতে শুভেন্দুর মুখে শোনা গিয়েছে, 'তমলুক আর কাঁথিতে বিজেপি জিতবে। তমলুক আর কাঁথি লোকসভা নরেন্দ্র মোদিকে উপহার দেওয়ার কথা তিনি বলেছেন। গত বিধানসভা ভোটে প্রাপ্ত ভোটের নিরিখে কাঁথি এবং তমলুক দু'টি আসনে এগিয়ে রয়েছে পদ্ম শিবির। জেলার ১৬ টি বিধানসভা কেন্দ্রের মধ্যে সাতটিতে জয়ী হয়েছে তারা। লোকসভা ভোটের আগে অযোধ্যায় রাম মন্দির প্রতিষ্ঠার আবহে শুভেন্দু জেলা জুড়ে হিন্দুত্ব আবেগের ঝড় তুলতে চাইছেন বলে রাজনৈতিক মহল মনে করছে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Suvendu Adhikari

West Bengal

Nandigram

bangla news

Bengali news

Ram Mandir

lamps


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর