img

Follow us on

Thursday, May 16, 2024

Sukanta Majumdar: ভোট পরবর্তী হিংসায় ক্ষতিগ্রস্ত বিজেপি কর্মীর পাশে সুকান্ত মজুমদার

তৃণমূলের হামলায় ক্ষতিগ্রস্ত হন বিজেপি কর্মী! সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সুকান্ত

img

ক্ষতিগ্রস্ত দলীয় কর্মীর পাশে বিজেপি সাংসদ (নিজস্ব চিত্র)

  2023-12-18 13:22:43

মাধ্যম নিউজ ডেস্ক: বিধানসভা ভোট পরবর্তী সন্ত্রাসে ক্ষতিগ্রস্ত এক বিজেপি কর্মীর পাশে দাঁড়ালো বিজেপি। ক্ষতিগ্রস্ত বিজেপি কর্মী পেশায় আখের রস বিক্রেতা ছিলেন। বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) গঙ্গারামপুরের নন্দনপুরের ক্ষতিগ্রস্ত দলীয় কর্মীর হাতে নতুন আখের রস তৈরির মেশিন তুলে দেন। ব্যবসার নতুন সরঞ্জাম পেয়ে আখের রস বিক্রেতা সুকান্ত মজুমদারকে ভগবান রামের সঙ্গে তুলনা করলেন।

ঠিক কী ঘটেছিল? (Sukanta Majumdar)

দলীয় সূত্রে জানা গিয়েছে, গত বিধানসভা ভোটের পরবর্তী সময়ে বিজেপি করার অপরাধে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরের নন্দনপুর এলাকার আখের রস বিক্রেতা সুদীপ তরফদার নামে এক বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ওই বিজেপি কর্মীর বাড়ির উপর হামলা চালায়। ওই দলীয় কর্মীর সাইকেল এবং ব্যবসায়িক সামগ্রী আখের রস তৈরির মেশিন লুট করে। স্বাভাবিকভাবেই ওই ব্যবসায়ী আর্থিক সমস্যায় পড়েন। ক্ষতিগ্রস্ত বিজেপি কর্মীর আর্থিক সমস্যার কথা মাথায় রেখে  বিজেপির পক্ষ থেকে তাঁর হাতে আখের রস তৈরির নতুন মেশিন তুলে দেন সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)।

ক্ষতিগ্রস্ত বিজেপি কর্মী কী বললেন?

এই বিষয়ে ওই আখের রস বিক্রেতা সুদীপ তরফদার বলেন, আমি এই আখের রস মেশিন সামগ্রী পেয়ে খুশি। আমি আবার নতুন করে ব্যবসা শুরু করতে পারব। গত বিধানসভা ভোটের সময় তৃণমূলের দুষ্কৃতীরা আমার বাড়িতে এসে হামলা চালায়। আখের রস তৈরির করার মেশিনটি লুট করে। বিষয়টি জানার পর আমাকে ব্যবসা করার জন্য নতুন মেশিন কিনে দিয়েছেন আমাদের সাংসদ। তিনি প্রভু রামের মতো আমার পাশে দাঁড়িয়েছেন। এতে চরম উপকৃত হয়েছি।

বিজেপির রাজ্য সভাপতি কী বললেন?

এই বিষয়ে সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) বলেন, বিজেপি কর্মীদের সবসময় পাশে রয়েছি। ভোট পরবর্তী সন্ত্রাসে ক্ষতিগ্রস্ত দলীয় কর্মী তথা আখের ওই রস বিক্রেতার হাতে নতুন মেশিন তুলে দেওয়া হয়। নতুন করে ব্যবসা শুরু করে তিনি আগের মতো ব্যবসা করতে পারবেন।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

post poll violence

Sukanta Majumdar

bangla news

Bengali news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর