img

Follow us on

Thursday, May 16, 2024

BJP: ‘শাহি সমাবেশ’কে সফল করাই পাখির চোখ রাজ্য বিজেপির, নেওয়া হচ্ছে একাধিক পদক্ষেপ

অতীতের সব রেকর্ড ছাপিয়ে যাবে বুধবারের সভা, দাবি বিজেপির...

img

প্রতিনিধিত্বমূলক ছবি

  2023-11-27 13:22:52

মাধ্যম নিউজ ডেস্ক: অমিত শাহের জনসভাকে সফল করাই এখন পাখির চোখ রাজ্য বিজেপির (BJP)। ২৯ তারিখের সমাবেশকে সফল করতে ময়দানে নেমে পড়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সহ অন্যান্য নেতৃবৃন্দ। চরম ব্যস্ততার মধ্যে দিন কাটছে কর্মী সমর্থকদের। দিকে দিকে চলছে দেওয়াল লিখন, পথসভা, মিছিল-মিটিং করে তাঁরা জনসংযোগ সারছেন। ইতিমধ্যে বিজেপির তরফ থেকে লঞ্চ করা হয়েছে অফিসিয়াল থিম সং-ও। শাহি সভাকে কেন্দ্র করে বানানো থিম সং বিজেপির (BJP) ছোট বড় সব সভাগুলিতেই বাজছে।

সমাবেশকে সফল করতে রাজ্যে আজ একাধিক জায়গায় সভা শুভেন্দুর

আজ সোমবার বীরভূম জেলার রামপুরহাটে জনসভা করবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রামপুরহাটে তাঁকে পদযাত্রা করতেও দেখা যাবে। এর পাশাপাশি হুগলির সিঙ্গুরেও সভা করতে দেখা যাবে নন্দীগ্রামের বিধায়ককে। সন্ধ্যার মধ্যে বীরভূম এবং সিঙ্গুরের কর্মসূচির সেরে শুভেন্দু ফিরবেন কলকাতায়। এরপরে শ্যামবাজারে রয়েছে তাঁর জনসভা। অন্যদিকে, মমতা বন্দ্যোপাধ্যায়ের নিজের পাড়া হাজরাতে সভা করতে দেখা যাবে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে।

জোর কদমে প্রচার সোশ্যাল মিডিয়াতে

এর পাশাপাশি একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে ২৯ নভেম্বর সমাবেশকে সফল করতে। রাজ্য জুড়ে অভিনব ভাবনায় প্রচার চালাচ্ছেন বিজেপি কর্মীরা। বিজেপির (BJP) নেতৃত্ব সোশ্যাল মিডিয়াকে ভরপুর ব্যবহার করছেন। মহা সমাবেশের প্রচারের জন্য শুভেন্দু অধিকারী থেকে সুকান্ত মজুমদার প্রত্যেকেই বদলে ফেলেছেন নিজেদের প্রোফাইল পিকচার। সেখানে সমাবেশকে সফল করতে 'কলকাতা চলো'-এর ডাক দিয়েছেন বিজেপি নেতৃত্ব। ছোট ছোট ছড়ার মাধ্যমে দুর্নীতিকে তুলে ধরে তা পোস্টও করছেন বিজেপি কর্মীরা।

রবিবারই সম্পন্ন হয়েছে খুঁটিপুজো

রবিবার সভাস্থানে সম্পন্ন হয়েছে খুঁটিপুজো। তার আগে বঙ্গ বিজেপির (BJP) নেতৃত্ব সেই স্থানে বসেই প্রধানমন্ত্রীর ১০৭ তম 'মন কি বাত' অনুষ্ঠান শোনেন। খুঁটিপুজো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তী, বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক জগন্নাথ চট্টোপাধ্যায়, অগ্নিমিত্রা পল সহ অন্যান্যরা। বুধবার বিজেপির সভা সংখ্যার বিচারে অতীতের সমস্ত রেকর্ডকে ছাপিয়ে যাবে বলে আশাবাদী গেরুয়া শিবির। সূত্র মারফত জানা গিয়েছে, উত্তরবঙ্গ এবং জঙ্গলমহল থেকে লোক আসবে বিজেপির (BJP) ভাড়া করা ন'টি ট্রেনে। একই সঙ্গে বুধবার হাওড়া এবং শিয়ালদহ থেকে দুটি বড় মিছিল এসে মিশবে ধর্মতলায়। ধর্মতলার বিভিন্ন চত্বরে দশটি বড় মাপের বাক্স রাখা হবে। সেখানে বিজেপির সভায় যোগদান করা মানুষরা লিখিতভাবে জানাবেন যে কোন কোন প্রকল্প থেকে তাঁদের বঞ্চিত করা হচ্ছে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Amit Shah

West Bengal BJP

bangla news

Bengali news

Bjp mega rally

bjp rally dharmatala

rising bjp bengal


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর