img

Follow us on

Friday, May 03, 2024

Murshidabad: বহরমপুরের বিভিন্ন এলাকা ঘুরে পরিচিতি সারলেন বিজেপি প্রার্থী নির্মল সাহা

লোকসভার ভোটে পায়ে হেঁটে প্রচারে নামলেন বিজেপি প্রার্থী নির্মল সাহা

img

লোকসভা ভোটের প্রচারে বিজেপি প্রার্থী নির্মল সাহা। নিজেস্ব চিত্র।

  2024-03-06 18:52:00

মাধ্যম নিউজ ডেস্ক: মুর্শিদাবাদের (Murshidabad) বহরমপুরে বিজেপির সাংসদ প্রার্থী ডাক্তার নির্মল সাহা আজ সকালে বহরমপুরের স্বর্ণময়ীর বিভিন্ন এলাকায় পায়ে হেঁটে ঘুরে পরিচিতি সারলেন। এদিন দলীয় কর্মসূচিতে প্রচুর কর্মী-সমর্থককে তাঁর সমর্থনে রাস্তায় নেমে ভিড় জমাতে দেখা যায়। দলীয় পতাকা নিয়ে লোকসভার ভোটের সমর্থনে প্রচার শুরু করেন বিজেপি প্রার্থী। সেই সঙ্গে সন্দেশখালির সরকার আর নেই দরকার স্লোগান উঠল।

কী বললেন প্রার্থী (Murshidabad)?

বহরমপুর (Murshidabad) কেন্দ্রের বিজেপি প্রার্থী ডাক্তার নির্মল সাহা বলেন, “বহরমপুরবাসীরা সকলেই আমাকে চেনেন। তবে এই যে নতুন একটা দায়িত্ব নিতে চলেছি সেই বিষয়ে সকলকে অবগত করতেই আজ আমার পথে নামা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিকশিত ভারত গঠনের লক্ষ্যে যে সংকল্প গ্রহণ করেছেন তাকে সার্থক করতে আমরা ময়দানে নেমেছি। একই সঙ্গে বিরোধী দলগুলোর বিরুদ্ধে গণতান্ত্রিক রাজনৈতিক লড়াই আমাদের চলবে। সিংহ একটা থাকলে অনেক নেকড়ে-হায়না আক্রমণ করে। কিন্তু সত্য সব সময় একটাই থাকে। দুয়ারে রেশনের নামে মানুষের রেশন লুট করা হয়েছে। রাজ্যের ছেলেমেয়েদের ভবিষ্যৎ পুরো অন্ধকারের মধ্যে চলে গিয়েছে। রাজ্যে কোনও কাজ নেই, তাই আমাদের ছেলেমেয়েদের অন্য রাজ্যে গিয়ে কাজ করতে হয়। তাই এই ব্যবস্থার বদল হওয়া দরকার। দেশে একটা শক্তিশালী সরকার থাকা ভীষণ জরুরি।”

একই সঙ্গে এই প্রচার অভিযানে মমতা সরকারের বিরুদ্ধে স্লোগান শোনা যায়। বিজেপির কর্মীরা বলেন, "চাকরি চুরির সরকার আর নেই দরকার, চাল চোরের সরকার আর নেই দরকার, রেশন চোরের সরকার আর নেই দরকার, সন্দেশখালির সরকার আর নেই দরকার।"

লোকসভার প্রচার শুরু (Murshidabad)

উল্লেখ্য আসন্ন লোকসভার ভোটকে ঘিরে বিজেপি এই রাজ্যে এখনও পর্যন্ত মোট ২০টি আসনের প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করেছে। মুর্শিদাবাদের (Murshidabad) দুটি লোকসভা কেন্দ্রের নাম ঘোষণা হয়েছে। ইতিমধ্যে রাজ্যের দুই দফায় প্রধানমন্ত্রী বঙ্গ সফরে এসে একাধিক সরকারি প্রকল্পের কথা ঘোষণা করেছেন। সেই সঙ্গে আরামবাগ, কৃষ্ণনগর, বারাসতে বিরাট জনসভা করেন। এই সভায় রাজ্যের শাসকদল তৃণমূলের নারী নির্যাতনের বিরুদ্ধে তীব্র আক্রমণ করেছেন মোদি। তিনি আজ বারাসতের কাছারি ময়দান থেকে বলেন, “সন্দেশখালির জন আন্দোলন এই রাজ্যের মানুষকে মুক্তির পথ দেখাবে।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Narendra Modi

bangla news

Bengali news

Murshidabad

Lok Sabha Election 2024

Nirmal Saha


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর