img

Follow us on

Monday, Jun 17, 2024

Abhijit Ganguly: "স্ট্রংরুমে ঢুকে ইভিএমে কারচুপি করার চেষ্টা করেছিল আইপ্যাক", বিস্ফোরক অভিজিৎ

IPAC: বিষ্ণুপুর, হুগলির পর এবার তমলুক, আইপ্যাকের বিরুদ্ধে বোমা ফাটালেন অভিজিৎ

img

অভিজিৎ গঙ্গোপাধ্যায় (নিজস্ব চিত্র)

  2024-05-31 18:09:20

মাধ্যম নিউজ ডেস্ক: রাজ্যের কয়েকটি নজরকাড়া কেন্দ্রের মধ্যে অন্যতম হচ্ছে তমলুক। ষষ্ঠ দফায় এই কেন্দ্রে ভোট হয়ে গিয়েছে। সমস্ত ইভিএম রয়েছে এখন স্ট্রংরুমে। সেই স্ট্রংরুমে ঢুকে ইভিএমে কারচুপি করার চেষ্টার অভিযোগ ওঠে তৃণমূল এবং আইপ্যাকের  বিরুদ্ধে। যদিও স্থানীয় বাসিন্দা ও বিজেপি কর্মীদের তৎপরতায় তা সম্ভব হয়নি। এই ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Ganguly) ঘটনাস্থলে গিয়ে সরব হন।

ঠিক কী ঘটনা ঘটেছিল? (Abhijit Ganguly)

তমলুক কেন্দ্রের জন্য কোলাঘাট কেটিপিপি হাইস্কুলে স্ট্রংরুম করা হয়েছে। সেই স্কুলের পিছনের এলাকায় থাকা বাসিন্দারা অভিযোগ করেন, বৃহস্পতিবার রাতে গাড়িতে করে কয়েকজন দুষ্কৃতী হাতে ওয়াকি টকি নিয়ে ঘোরাফেরা করছিল। তারপরেই বিজেপি কর্মী-সমর্থকরা ওই গাড়িতে থাকা মানুষজনকে ঘিরে বিক্ষোভ দেখান। সেই খবর যায় স্থানীয় থানায়। এরপর কোলাঘাট থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে যায়। পরে, গাড়িতে করে ঘুরতে থাকা মানুষজন এলাকা ছেড়ে চলে যায়। বিজেপির অভিযোগ, সেই গাড়িতে আইপ্যাকের লোকজন ছিল। তারা স্ট্রং রুমে ঢুকে ইভিএম বদলে দেওয়ার সুযোগ খুঁজছিল। তাই সেখানে স্কুলের পিছন দিকের এলাকায় ঘুরঘুর করছিল। পুলিশ ঘটনাস্থলে এসে সেই অভিযুক্তদের সেখান থেকে পালিয়ে যেতে সাহায্য করে। এই সব ঘটনার মাঝেই সেখানে পৌঁছে যান তমলুক লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Ganguly)।

আরও পড়ুন: প্রাক বর্ষার বৃষ্টি শুরু রাজ্যে! শনিতে বৃষ্টির পূর্বাভাস জেলায় জেলায়

 স্ট্রংরুমে ঢুকে ইভিএমে কারচুপি করার চেষ্টা করেছিল আইপ্যাক!

বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Ganguly) বলেন, "আইপ্যাকের লোকেরাই সেখানে এসেছিল অশান্তি করতে। ইভিএমে কারচুপি করার চেষ্টা করেছিল তারা। সঙ্গে তৃণমূলও ছিল।" এদিকে এই ঘটনার জেরে পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের বচসা হয়। প্রসঙ্গত, এর আগে বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ, হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়, বারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিংও আইপ্যাকের বিরুদ্ধে ইভিএম বদলের চেষ্টার অভিযোগ তুলেছিলেন। এদিকে আইপ্যাকের বিরুদ্ধে সম্প্রতি গুরুতর অভিযোগ তুলেছেন বিজেপি বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি অভিযোগ করেন, একুশের বিধানসভা ভোটে গণনা কেন্দ্রে আইপ্যাকের লোক ঢুকে পড়েছিল। এভাবে বাংলায় ৪০ থেকে ৫০টি বিধানসভা আসন কারচুপি করে তৃণমূলকে জেতানো হয়েছিল।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

Abhijit Ganguly

Lok Sabha Election 2024

strong room


আরও খবর


ছবিতে খবর