img

Follow us on

Friday, May 03, 2024

Shantipur: দলীয় কর্মী খুনের প্রতিবাদে এসডিপিও অফিস ঘেরাও, জাতীয় সড়ক অবরোধে বিজেপি

শান্তিপুর এবং তাহেরপুর থানার ওসিকে বদল করতে হবে, কেন দাবি তুললেন বিজেপি সাংসদ?

img

বিজেপি কর্মী খুনের ঘটনায় এসডিপিও অফিস ঘেরাও করে বিক্ষোভ। নিজস্ব চিত্র

  2023-10-27 18:03:09

মাধ্যম নিউজ ডেস্ক: জেলার পুলিশ সুপার ভয়ে আসছেন না। অবিলম্বে শান্তিপুর (Shantipur) এবং তাহেরপুর থানার ওসিকে বদল করতে হবে। তারা তৃণমূলের দলদাসে পরিণত হয়েছে। বদল না করলে আমরা বৃহত্তর আন্দোলনে নামবো। পাশাপাশি একজন এসডিপিও পাঁচ বছর ধরে একই জায়গায় কী করে দায়িত্বে থাকে, সেটাও পুলিশ সুপারকে জবাব দিতে হবে। শান্তিপুরে বিজেপি কর্মী খুনের ঘটনায় এসডিপিও অফিস ঘেরাও করে বিক্ষোভ দেখানোর সময় এমনই প্রতিক্রিয়া দিলেন রানাঘাট কেন্দ্রের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। এদিন পুলিশ সুপার না আসায় বিজেপির কর্মী-সমর্থকরা রানাঘাটে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন।

কী ঘটেছিল? (Shantipur)

উল্লেখ্য, দু'দিন আগে শান্তিপুর থানার বড়জিয়াকুড়ে অধীর সরকার নামে এক বিজেপি কর্মী খুন হন। অভিযোগ ওঠে, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাকে পিটিয়ে খুন করেছে। পাশাপাশি এই খুনের ঘটনা লঘু করে দেওয়ার জন্য শান্তিপুর (Shantipur) থানার পুলিশের অতি সক্রিয়তা লক্ষ্য করা গেছে বলে অভিযোগ ওঠে। সেই কারণেই এদিন নদীয়া রানাঘাটে এসডিপিও অফিস ঘেরাও করে বিক্ষোভ দেখায় বিজেপির কর্মী-সমর্থকরা। বিজেপির বেশ কিছু বিধায়ক এবং সাংসদদের নেতৃত্বে চলে এই বিক্ষোভ কর্মসূচি।

পুলিশের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ (Shantipur)

সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপি সাংসদ জগন্নাথ সরকার বলেন, পুলিশ বিভিন্ন ভাবে চেষ্টা চালাচ্ছে যাতে তৃণমূলের দুষ্কৃতীরা ছাড়া পেয়ে যায়। কিন্তু আমরা সেটা হতে দেব না। খুন হওয়া বিজেপি কর্মী (Shantipur) অধীর চৌধুরীর ছেলে যে বয়ান দেবে, সেই ভিত্তিতেই অভিযোগ নিতে হবে পুলিশকে। পাশাপাশি তিনি বলেন, শান্তিপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক এর আগেও দেখা গেছে বিভিন্ন সময় তৃণমূলের হয়ে কাজ করেছেন। অন্যদিকে তাহেরপুর থানার যে ভারপ্রাপ্ত আধিকারিক বর্তমানে রয়েছেন, তিনি মানসিক ভারসাম্যহীন। শুধুমাত্র তৃণমূলের কথায় কাজ করার জন্য তাকে দায়িত্বে রাখা হয়েছে। আমরা অবিলম্বে এই দুই থানার ওসিকে বদলি করার দাবি জানাচ্ছি। অন্যদিকে এসডিপিও প্রবীর মণ্ডল কিভাবে পাঁচ বছর ধরে একই জায়গায় দায়িত্ব থাকেন, সেটাও আমরা বুঝে নেব পুলিশ সুপারের কাছ থেকে। তিনি বলেন, অবিলম্বে যদি আমাদের দাবিগুলো না মানা হয়, তাহলে আগামী দিনে সব স্তব্ধ করে দেব।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ। 

Tags:

Madhyom

bangla news

Bengali news

Road Block

shantipur

bjp worker murdered

sdpo office gherao


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর