img

Follow us on

Thursday, May 02, 2024

Arjun Singh: 'পার্থ ভৌমিকের বিরুদ্ধে বারাকপুরে প্রার্থী হব', হুঁশিয়ারি অর্জুনের

পার্থকে নিয়ে বিস্ফোরক অর্জুন, কী বললেন?

img

পার্থ ভৌমিক (বাঁদিকে), অর্জুন সিং (ডানদিকে) (সংগৃহীত ছবি)

  2024-03-13 15:38:42

মাধ্যম নিউজ ডেস্ক: বারাকপুরের "বেতাজ বাদশা" অর্জুন সিংয়ের (Arjun Singh) তৃণমূল ত্যাগ কেবল সময়ের অপেক্ষা। ভাটপাড়ার মজদুর ভবনে বলে তাঁর অবস্থান স্পষ্ট করলেন তিনি। ভোটে দাঁড়়ানোরও তিনি ইঙ্গিত দিলেন। টিকিট না পেয়ে ক্ষুব্ধ অর্জুনের বসার ঘর থেকে মঙ্গলবারই সরে গিয়েছে মমতা, অভিষেকের ছবি। সেখানে এসেছে মোদীর ছবি। এই প্রেক্ষিতে তাঁর আবার পদ্মে ফিরে যাওয়ার জল্পনা দানা বেঁধেছে।

ঠিক কী বললেন অর্জুন? (Arjun Singh)

বুধবার অর্জুন (Arjun Singh) বলেন, "বারাকপুর লোকসভা আসনেই আমি ভোটে দাঁড়়াব। পার্থ ভৌমিকের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করব। তবে, নির্দল হিসেবে নয়, দলীয় প্রতীক নিয়ে ভোটে দাঁড়াব। ২০১৯ সালে বিজেপি বারাকপুরে জয়ী হয়েছিল। এবারও এই আসনটি বিজেপি-র দখলে থাকবে। আর গতবারের থেকে বেশি ভোটে এ বার জিতব। পার্থ ভৌমিকের সিন্ডিকেট থেকে বারাকপুরকে আমাকে বাঁচাতেই হবে। ভোট পরবর্তী হিংসার নায়ক হচ্ছে পার্থ ভৌমিক এবং জ্যোতিপ্রিয় মল্লিক। পার্থ বারাকপুরবাসীর কারও ভালো করেননি। নৈহাটির হকাররা না খেয়ে মরছেন।" তবে, কোন দলের হয়ে তিনি ভোটে লড়াই করবেন তা তিনি স্পষ্ট করেননি। তিনি আরও বলেন, "বারাকপুর আমার জায়গা। আমি বারাকপুরের লোকের জন্য ৩৬৫ দিন দিনরাত রাজনীতি করি। বারাকপুরের লোকের জন্য সব সময় আছি। বারাকপুরবাসীর জন্যেই চিরকাল থাকব।"

আরও পড়ুন: মমতার পরিবারে ‘বিদ্রোহ’! ‘‘নির্দল হয়ে লড়ব’’, টিকিট না পেয়ে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রীর ভাই

তৃণমূলের সঙ্গে দূরত্ব বাড়তে শুরু করেছে অর্জুনের

ব্রিগেডের সভায় প্রার্থী তালিকা ঘোষণার পর থেকে দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। মূলত,বারাকপুর লোকসভায় যে তিনি প্রার্থী হতে চান, তা ২০১৯ সালেই স্পষ্ট করে দিয়েছিলেন অর্জুন। কিন্তু, সে বার তৃণমূল তাঁকে প্রার্থী করেনি। তিনি তারপর বিজেপিতে যোগ দেন। বিজেপি প্রার্থী হিসাবে বারাকপুরে তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদীকে হারিয়ে প্রথমবার সাংসদ নির্বাচিত হন তিনি। পরে, ফের তৃণমূলে ফিরে যান। আশা ছিল, দল তাঁকে এবার বারাকপুর কেন্দ্রের জন্য টিকিট দেবে। দল সেটা করেনি। আর এতেই তৃণমূলের সঙ্গে তাঁর দূরত্ব বাড়তে শুরু করেছে। এখন দলবদল করে পার্থর বিরুদ্ধে বারাকপুর কেন্দ্রে প্রার্থী হওয়া শুধু সময়ের অপেক্ষা। এমনই মনে করছে রাজনৈতিক মহল।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

arjun singh

barrackpore

partha bhowmik


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর