img

Follow us on

Monday, May 13, 2024

ED Notice: ফ্ল্যাট দেওয়ার নামে প্রতারণা! নুসরতের সঙ্গে আরও এক অভিনেত্রীকে তলব ইডির 

Ruplekha Mitra: ফ্ল্যাট প্রতারণা মামলায় টলিউড অভিনেত্রী রূপলেখা মিত্রকে তলব

img

নুসরত জাহান ও রূপলেখা মিত্র।

  2023-09-06 16:47:08

মাধ্যম নিউজ ডেস্ক: ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণা মামলায় এবার অভিনেত্রী রূপলেখা মিত্রকে তলব করল ইডি। মামলায় আগেই নাম জড়িয়েছিল টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানের। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, যে কোম্পানির মাথায় ছিলেন রাকেশ সিং এবং নুসরত জাহান, ওই কোম্পানির ডিরেক্টর পদে ছিলেন রূপলেখাও। তদন্তকারীদের দাবি, ওই কোম্পানি বাজার থেকে বিপুল অঙ্কের টাকা তুলে নয়ছয় করেছে। 

কে এই রূপলেখা

বুধবার রূপলেখাকে তলব করেছে ইডি। রূপলেখা জানিয়েছেন, নোটিস হাতে পেলে তিনি ইডির মুখোমুখি হবেন। সূত্রের খবর, যে সংস্থার বিরুদ্ধে অভিযোগ উঠেছে, সেই সংস্থার ডিরেক্টর পদে ছিলেন রূপলেখা। ইন্ডাস্ট্রিতে খুব বেশি নাম না করলেও টলিপাড়ায় একাধিক ছবিতে ছোটখাটো চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল রূপলেখাকে। ‘ইচ্ছে’ এবং ‘কলি’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তা ছাড়া ওড়িয়া ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে।

কী অভিযোগ

ফ্ল্যাট দুর্নীতি মামলায় নিয়ে রীতিমতো তোলপাড় রাজনৈতিক মহল। প্রথম বিজেপি নেতা শঙ্কুদেব পাণ্ডা এই নিয়ে সরব হয়েছিলেন। নুসরতের বিরদ্ধে মুখ খুলেছিলেন তিনি। শঙ্কুদেব পণ্ডার অভিযোগ ছিল, "প্রবীণদের অর্থ নিয়ে চিটিংবাজি চলছে। তাঁদের পয়সা নিয়ে ফ্ল্যাট কেনা হচ্ছে। অন্যদিকে, যাবতীয় অভিযোগ অস্বীকার করেছিলেন নুসরত জাহান। নায়িকা তথা সাংসদ বলেন, "আমি দিনভর কাজে ব্যস্ত থাকি। কলকাতায় এসে যদি জানতে পারি এই ধরনের কোনও নোটিশ এসেছে সেক্ষেত্রে অবশ্যই যাবতীয় পদক্ষেপ করব।" পাশাপাশি তাঁকে ডাকা হলে তিনি অবশ্যই যাবেন বলে জানান এই তারকা সাংসদ।

আরও পড়ুন: 'সংবিধান বলছে যা ইন্ডিয়া, তাই ভারত'! নাম-বিতর্কে মন্তব্য বিদেশমন্ত্রী এস জয়শঙ্করের

নুসরত স্পষ্ট জানান, সংশ্লিষ্ট সংস্থার থেকে তিনি ঋণ বাবদ কিছু টাকা নিলেও তা সুদ সমেত ফেরত দিয়েছেন। তাঁর কাছে যাবতীয় নথি রয়েছে বলেও জানিয়েছেন তিনি। এই সংস্থার ডিরেক্টরের দায়িত্বে থাকা রাকেশ সিংকে তলব করেছে এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এরই মধ্যে নতুন করে এক অভিনেত্রীর নাম সামনে আসায় শোরগোল পড়েছে। বেলঘরিয়ার রূপলেখার ফ্ল্যাট আছে একটি। সেখান থেকে সংবাদমাধ্যমকে রূপলেখা জানিয়েছেন, বর্তমানে তিনি এবং রাকেশ অন্য একটি সংস্থার ডিরেক্টর। ওই সংস্থার সঙ্গে তাঁদের আর কোনও সম্পর্ক নেই।

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

ED

Nusrat Jahan

ED Notice

Actress-MP

Flat


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর