img

Follow us on

Thursday, May 02, 2024

Bomb Blast: বেলডাঙায় বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু, জেলাজুড়ে শোরগোল

Murshidabad: পঞ্চায়েত ভোটের আগে মুর্শিদাবাদে ফের বোমা বিস্ফোরণে মৃত্যু

img

বিস্ফোরণস্থল থেকে উদ্ধার হওয়া বোমা তৈরির সরঞ্জাম (নিজস্ব চিত্র)

  2023-07-06 12:06:00

মাধ্যম নিউজ ডেস্ক: পঞ্চায়েতের দিন ঘোষণা হওয়ার পর থেকেই রাজ্যজুড়ে অশান্তির ঘটনা ঘটেই চলেছে। এগরার খাদিকুল, দক্ষিণ ২৪ পরগনা, বীরভুমে বোমা বিস্ফোরণে (Bomb Blast) পর এবার মুর্শিদাবাদের বেলডাঙায় বোমা বিস্ফোরণে ঘটনা ঘটে। বোমার আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় এক ব্যক্তির। পুলিশ জানিয়েছে, মৃতের নাম কামাল সেখ। তাঁর বাড়ি মহেশপুর এলাকায়।

ঠিক কী ঘটনা ঘটেছে?

কামালসাহেব রাত পাহাড়ার কাজ করতেন। বুধবার রাতে তিনি বাড়়ি থেকে বের হন। তারপর আর তিনি বাড়ি ফেরেননি। বৃহস্পতিবার সকালে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বুধবার রাতে বোমা বিস্ফোরণের (Bomb Blast) ঘটনাটি ঘটেছে। এদিন স্থানীয়দের নজরে আসলে স্থানীয়রা বেলডাঙা থানায় খবর দেন। পুলিশ দেহটিকে উদ্ধার করে নিয়ে যায়। মৃতের ভাই বলেন, দাদা রাত পাহাড়ার কাজ করত। এদিন সকালেই দেখি বোমা ফেটে দাদার মৃত্যু হয়েছে। কী করে এই ঘটনা তা বুঝতে পারছি না।

কী বললেন তৃণমূল নেতৃত্ব?

তৃণমূল বিধায়ক সেখ হাসানুজ্জামান বলেন, যেখানে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে, পাশেই কংগ্রেস প্রার্থীর বাড়ি। কংগ্রেসের মদতেই বোমা তৈরির কাজ চলছিল। সেখানেই বিস্ফোরণ (Bomb Blast)  ঘটে। এরসঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।

কী বললেন কংগ্রেস নেতৃত্ব?

কংগ্রেসের প্রাক্তন বিধায়ক সেখ শফিউজ্জামান বলেন, ফাঁকা মাঠের মধ্যে এই ঘটনা ঘটে। এরসঙ্গে কংগ্রেসের কোনও সম্পর্ক নেই। ওরা মিথ্যা অভিযোগ করছে। আসলে যে মারা গিয়েছে তারসঙ্গে কংগ্রেসের কোনও সম্পর্ক নেই।

দু ব্যাগ ভর্তি বোমা উদ্ধার করল পুলিশ

দু ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের সাদল এলাকায়। বৃহস্পতিবার সকালে মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার সাদল এলাকার ফাঁকা মাঠের মধ্যে দুই ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার করল পুলিশ। পঞ্চায়েত নির্বাচনের আগে বিপুল পরিমাণ এই তাজা বোমা কে বা কারা কীসের জন্য মজুদ করে রেখেছিল তার তদন্ত শুরু করেছে খড়গ্রাম থানার পুলিশ।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bomb blast

bangla news

Bengali news

beldanga


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর