img

Follow us on

Thursday, May 02, 2024

Sukanta Majumdar: নদিয়ায় দুর্ঘটনার কবলে বিজেপি-র রাজ্য সভাপতির কনভয়, তদন্তের দাবি জানালেন সুকান্ত

নদিয়ায় সুকান্তর কনভয়ে দুর্ঘটনা, কেমন আছেন বিজেপি-র রাজ্য সভাপতি

img

সুকান্ত মজুমদার, দুঘর্টনাগ্রস্ত গাড়ি (সংগৃহীত ছবি)

  2024-03-03 20:31:12

মাধ্যম নিউজ ডেস্ক: বিজেপির রাজ্য সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) কনভয় দুর্ঘটনার কবলে পড়লেন। রবিবার নদিয়ার শান্তিপুর থানা এলাকার গোবিন্দপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কে ঘটে দুর্ঘটনা। জাতীয় সড়কে কাজ চলছে। তাতেই এই দুর্ঘটনা। সুরক্ষিত রয়েছেন বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ। তবে, তিনজন আহত হয়েছেন। এই ঘটনায় রাজনৈতিক মহলে চর্চা শুরু হয়েছে। এটা নিছক দুর্ঘটনা, না এর পিছনে কোনও ষড়যন্ত্র রয়েছে তা নিয়ে চর্চা চলছে।

ঠিক কী করে দুর্ঘটনা ঘটল?

শনিবারই বিজেপি এ রাজ্যের ৪২টি লোকসভা আসনের মধ্যে ২০টিতে প্রার্থীর নাম ঘোষণা করেছে। আবারও বালুরঘাট থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। ইতিমধ্যেই প্রচারপর্ব শুরু হয়ে গিয়েছে। তবে সুকান্ত যেহেতু রাজ্য সভাপতিও, ফলে রাজ্যের অন্যান্য কেন্দ্রেও প্রচারে যাওয়ার কথা তাঁর। এদিন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের কলকাতা থেকে ধুবুলিয়া যাচ্ছিলেন। দলীয় এক কর্মসূচিতে অংশ নেওয়ার তাঁর কথা ছিল। সেখানে যাওয়ার পথেই দুর্ঘটনার কবলে পড়ে তাঁর কনভয়। জানা গিয়েছে, সুকান্তর কনভয়ে ছিল একটি বাস। সেই বাসটিকে পাশ কাটিয়ে এগনোর চেষ্টা করছিল কনভয়ের গাড়ি।  সেখানে সামনে ছিল পুলিশের একটি ব্যারিকেড। সেখানেই ধাক্কা খায় কনভয়ের সামনে থাকা গাড়িটি। তারপর তাতে ধাক্কা দেয় পিছনের গাড়ি। এভাবেই পর পর কনভয়ের গাড়িগুলি সামনের গাড়িতে ধাক্কা দেয়। তাতে তাঁর দেহ রক্ষীদের চোট গুরুতর। সেই পথেই বিজেপির রাজ্য সভাপতির কনভয়ে এমন বিপত্তি হয়। খবর সামনে আসতেই উদ্বেগ ছড়ায় দলের অন্দরে। বিভিন্ন জায়গা থেকে নেতা কর্মীরা খোঁজ খবর নেওয়া শুরু করেন। কনভয় দুর্ঘটনা ঘটলেও বিজেপির রাজ্য সভাপতি সুরক্ষিত রয়েছেন। আর এই খবরে স্বস্তি দলের অন্দরে।

দুর্ঘটনা নিয়ে কী বললেন সুকান্ত? (Sukanta Majumdar)

সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) বলেন, "কলকাতা থেকে দলীয় কর্মসূচিতে যোগ দিতে নদিয়া যাচ্ছিলাম। শান্তিপুরে দুর্ঘটনা ঘটে। এই ঘটনার তদন্ত হওয়া দরকার। কেন একটা বাস এভাবে স্লো হল তা জানা দরকার। জানতে হবে কেন এই দুর্ঘটনা ঘটানো হল। পুলিশ ছিল না। ব্যারিকেড তৈরি করা ছিল। আমাদের ৩-৪ জনের লেগেছে। আমি ভাগ্য জোরে বেঁচে গিয়েছি। এর তদন্ত হওয়া উচিত। বারবার কেন আমার সঙ্গে এ ধরনের ঘটনা ঘটছে।"

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Accident

West Bengal

Sukanta Majumdar

bangla news

Bengali news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর