img

Follow us on

Monday, May 13, 2024

BJP: করমণ্ডল দুর্ঘটনায় চক্রান্ত থাকতে পারে, দাবি জম্মু-কাশ্মীরের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রীর

ট্রেন দুর্ঘটনা নিয়ে কী বললেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী তথা বিজেপি (BJP) নেতা কবীন্দ্রা গুপ্তা?

img

জনসম্পর্ক অভিযানে বক্তব্য রাখছেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী কবীন্দ্রা গুপ্তা। নিজস্ব চিত্র।

  2023-06-06 19:55:51

মাধ্যম নিউজ ডেস্ক: করমণ্ডল এক্সপ্রেসে ভয়াবহ দুর্ঘটনায় চক্রান্তের গন্ধ পাওয়া যাচ্ছে বলে দাবি করলেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী তথা বিজেপি (BJP) নেতা কবীন্দ্রা গুপ্তা। মঙ্গলবার রাজ্যে বিজেপির বিশেষ জনসম্পর্ক অভিযানে এসে এমনই মন্তব্য করলেন তিনি। তাঁর এই মন্ত্যবকে ঘিরে রাজনৈতিক মহলে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

কী বললেন এই বিজেপি (BJP) নেতা?

কেন্দ্রের মোদি সরকারের ৯ বছর পূর্তি উপলক্ষে মহা জনসম্পর্ক অভিযানে এসে মঙ্গলবার বর্ধমান জেলা বিজেপির (BJP) কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হন কবীন্দ্রা গুপ্তা। সেখানে তিনি জানান, বালেশ্বরে দুর্ঘটনার পর থেকে রেলমন্ত্রী এখনও পর্যন্ত টানা দুর্ঘটনাস্থলে রয়েছেন। কেন্দ্রীয় সরকারের রেল মন্ত্রকের ভাবমূর্তিকে নষ্ট করার জন্য কোনও চক্রান্ত হয়েছে কি না, তার সন্ধান করা প্রয়োজন। এই প্রসঙ্গে তিনি আরও বলেন, দুর্ঘটনাস্থলে স্বয়ং রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব উপস্থিত থেকে উদ্ধার কাজের তদারকি করেছেন। ইতিমধ্যেই দুর্ঘটনাস্থল ঘুরে গেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রেল বোর্ড তদন্তের স্বচ্ছতার জন্য সিবিআই তদন্তের সুপারিশ করেছে। কেউ দোষী থাকলে শাস্তি দ্রুত পাবে বলে তিনি আশ্বাস দেন।

কাশ্মীর প্রসঙ্গে মন্তব্য

গত ৯ বছরে কেন্দ্রের বিজেপি (BJP) সরকার জম্মু-কাশ্মীরে কীভাবে কাজ করেছে, সরকারের সুবিধা সাধারণ মানুষের কাছে কীভাবে পৌছেছে, সেই বিষয়েও তিনি প্রচার করেন। তিনি বলেন, গত ৭০ বছরের মধ্যে এই বছরেই ভূস্বর্গে পর্যটকদের রেকর্ড ভিড় হয়েছে। পাকিস্তানের সৈন্যরা বারে বারে সীমান্তে অশান্তি ও অনুপ্রবেশের চেষ্টা করলেও ভারতীয় সেনাবাহিনী তা রুখে দিয়েছে। আর এর ফলেই অনুপ্রবেশকারীদের সংখ্যা অনেক কমে গিয়েছে। কাশ্মীরি পণ্ডিতদের সুরক্ষার জন্য সব রকম ব্যবস্থা করা হচ্ছে, জানান কবীন্দ্রা গুপ্তা। তিনি রাজ্য সরকারের সমালোচনা করে বলেন, এই রাজ্যের তৃণমূল সরকার জাতি, ধর্মের ভেদাভেদ করছে। সারা রাজ্য জুড়ে কারা কারা টাকা খেয়েছে, তদন্ত ঠিক মতো হলে সব পরিষ্কার হয়ে যাবে। এদিনের মহা জনসম্পর্ক অভিযানে কবীন্দ্রা গুপ্তা ছাড়াও উপস্থিত ছিলেন বর্ধমান-দুর্গাপুরের সাংসদ এস এস আলুওয়ালিয়া এবং বিজেপির রাজ্য সম্পাদক তথা দুর্গাপুর পশ্চিমের বিধায়ক লক্ষ্মণ ঘোডুই।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

bangla news

Bengali news

conspiracy

coromandel express accident

deputy chief minister


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর