img

Follow us on

Monday, Jun 17, 2024

Uttar Dinajpur: "ভোট লুটতে এলে তৃণমূল গুন্ডাদের লাঠি নিয়ে তাড়া করবে সাধারণ মানুষ"

সাধারণ মানুষ এই চোরেদের অপশাসন থেকে মুক্তি চায়, বললেন বিজেপির জেলা সভাপতি

img

বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি বাসুদেব সরকার। নিজস্ব চিত্র।

  2023-06-09 19:37:58

মাধ্যম নিউজ ডেস্ক: "তৃণমূল কংগ্রেসের গুন্ডারা ভোট লুট করতে এলে এবছর সাধারণ মানুষ লাঠি নিয়ে তাড়া করবে।" ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচন ঘোষণা হওয়ার পর দেওয়াল লিখন কর্মসূচিতে যোগ দিতে গিয়ে এমনটাই মন্তব্য উত্তর দিনাজপুর (Uttar Dinajpur) জেলার বিজেপি সভাপতির।

জেলা সভাপতি কী বললেন?

পঞ্চায়েত নির্বাচন ঘোষণার পর শুক্রবার দেওয়াল লিখন আনুষ্ঠানিক ভাবে শুরু করল জেলা বিজেপি নেতৃত্ব। উত্তর দিনাজপুর (Uttar Dinajpur) জেলার রায়গঞ্জ ব্লকের কমলাবাড়ি ২ অঞ্চলের ১৯১ নম্বর বুথে দেওয়াল লিখন করলেন বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকার। বাসুদেববাবু জানিয়েছেন, শুক্রবার উত্তর দিনাজপুর জেলার সর্বত্র দেওয়াল লিখনের কাজ শুরু হয়েছে। ২০১৮ সালের পঞ্চায়েত ভোটের ফলাফলের চাইতে এবারের ফলাফল অনেক ভাল হবে। গত বছর আমাদের ২১টি পঞ্চায়েত হাতে এসেছিল, এই বছর আমাদের তিনগুণ ভাল ফলাফল হবে। তিনি আরও বলেন, আমরা জানি তৃণমূল ভোটদানে ঝামেলা পাকাবে। আমরা এই বাধা অতিক্রম করে সবরকম ভাবে মত প্রকাশের চেষ্টা করব। গত বারের পঞ্চায়েত নির্বাচন থেকে আমরা এই বছর আরও বেশি প্রস্তুতি নিয়েছি।

তিনি আরও বলেন, গত এগারো বছরে তৃণমূল নেতাদের দুর্নীতির বিরুদ্ধে সাধারণ মানুষ সজাগ হয়ে উঠেছেন। সাধারণ মানুষ এই চোরেদের অপশাসন থেকে মুক্তি চায়। বাসুদেববাবু আরও বলেন, জেলা পরিষদে এবার গেরুয়া আবিরের খেলা হবে। বিজেপি পঞ্চায়েত নির্বাচনে বেশ আশাবাদী। তিনি আরও বলেন, আগামী বৃহস্পতিবার মধ্যে জেলায় ১০০ শতাংশ আসনেই বিজেপি প্রার্থীরা মনোনোয়ন পত্র দাখিলের কাজ শেষ করবে। পঞ্চায়েত নির্বাচন অবাধ, সুষ্ঠভাবে করতে হবে বলে বিশেষ দাবি রাখেন তিনি। শাসক দল তৃণমূল কংগ্রেস এই নির্বাচনকে প্রহসনে পরিণত করতে চাইলে বিজেপি সমর্থকরা সবরকম ভাবে প্রস্তুত রয়েছে বলে জানান। শাসক দল বিরোধীদের নির্বাচনে বাধা দিলে, লাঠি নিয়ে তাড়া করার নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

BJP President

panchayat election 2023

common people

trinamool hooligans


আরও খবর


ছবিতে খবর