img

Follow us on

Monday, May 20, 2024

Bayron Biswas: আয়কর কর্তাদের জেরার পরই অসুস্থ হয়ে পড়েন বাইরন! বাড়ি থেকে উদ্ধার ৭২ লক্ষ

বিধায়কের বাড়়িতে আয়কর হানায় কত টাকা উদ্ধার হল জানেন?

img

বাইরন বিশ্বাসকে এই গাড়ি করেই নার্সিংহোমে নিয়ে যাওয়া হয় (সংগৃহীত ছবি)

  2023-12-21 13:37:11

মাধ্যম নিউজ ডেস্ক: সকাল থেকেই মুর্শিদাবাদের সামশেরগঞ্জের বাড়িতে দিনভর চলে আয়কর দফতরের আধিকারিকদের তল্লাশি। বিধায়ক বাইরন বিশ্বাসকে (Bayron Biswas) জিজ্ঞাসাবাদও করা হয়। আর জেরার মাঝে অসুস্থ হয়ে পড়েন তিনি। প্রথমে বাড়িতে চিকিৎসক এনে চিকিৎসা করা হয়। পরে, অবস্থার অবনতি হলে সন্ধ্যার পর সাগরদিঘির বিধায়ককে নার্সিংহোমে ভর্তি করা হয়। রক্তে শর্করার মাত্রা অস্বাভাবিক হারে কমে যাওয়ার কারণেই অসুস্থ হয়ে পড়েছেন বিধায়ক।

বাড়ি থেকে উদ্ধার ৭২ লক্ষ টাকা (Bayron Biswas)

বুধবার সকাল ৬টা নাগাদ বাইরনের সামশেরগঞ্জের বাড়িতে যান আয়কর আধিকারিকেরা। তখন থেকে বিধায়কের বাড়িতে তল্লাশি অভিযান চলছে। রাতের দিকেও বাইরনের (Bayron Biswas) বাড়িতে আয়কর কর্তারা তল্লাশি অভিযান চালিয়ে যান। রাতের দিকে বিধায়কের বাড়িতে টোটোতে বালিশ, কম্বল নিয়ে আসা হয়েছে। মনে করা হচ্ছে, আয়কর কর্তাদের জন্যই আনা হয়েছে এগুলি। কেন্দ্রীয় সংস্থা সূত্রে খবর, বাইরনের বাড়ি থেকে এখনও পর্যন্ত নগদ ৭২ লক্ষ টাকার হদিশ মিলেছে। বাড়ি ছাড়াও আয়কর আধিকারিকদের কয়েক জন বিধায়কের বিড়ি কারখানা, স্কুল ও হাসপাতালে গিয়ে তল্লাশি চালান। বাড়িতে তল্লাশি অভিযান চলাকালীন বিধায়কের পরিবারের সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করা হয়।  

আয়কর হানা নিয়ে মুখ খুললেন বিধায়কের বাবা

আয়কর হানার কয়েক ঘণ্টার মধ্যে বিধায়ক অসুস্থ হয়ে পড়েন। কিন্তু, আয়কর আধিকারিকদের অভিযান নিয়ে মুখ খুললেন বিধায়কের (Bayron Biswas) বাবা বাবর বিশ্বাস। তিনি বলেন, আয়কর আধিকারিকদের কেউ কেউ আমাকে নিজের বাবার মতো মনে করে সম্মান দিয়েছেন। আমার খুব ভালো লেগেছে। আমাদের পারিবারিক ব্যবসা নিয়ে অনেক কথা বলেছেন তাঁরা। এলাকার গরিব মানুষের উন্নতিসাধনে আমাদের যা অবদান, তার প্রশংসাও করেছেন তাঁরা। আমাকে খুব ভালো লোক, খুব দয়ালু লোক বলেছেন আয়কর দফতরের আধিকারিকরা। আমাদের স্কুলে অনেক গরিব ছেলে ফ্রি- তে পড়াশোনা করে। গরিব মানুষদের বিনামূল্যে চিকিৎসা দেওয়া হয়। তাঁর প্রশংসা করেছেন আয়কর কর্তারা।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Trinamool Congress

Income Tax

West Bengal

bangla news

Bengali news

mla

bayron biswas


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর