img

Follow us on

Tuesday, Mar 05, 2024

Bonny Sengupta: "ওসব আমার টাকা, অন্য কারোর নয়", ইডির জেরা শেষে বললেন বনি

Bonny Sengupta: এদিন বেলা ১২টা নাগাদ সিজিও কমপ্লেক্সে পৌঁছন বনি।

img

বনি সেনগুপ্ত (Bonny Sengupta)

  2023-03-14 16:55:18

মাধ্যম নিউজ ডেস্ক: টাকা ফেরত দেওয়ার প্রশ্নই নেই, এমনটাই বলতে শোনা গেল বনি সেনগুপ্তকে (Bonny Sengupta)। মঙ্গলবার ফের সিজিও কমপ্লেক্সে হাজিরা দেন টলি অভিনেতা। এদিন মাত্র আড়াই ঘণ্টার মধ্যেই বেরিয়ে এলেন তিনি। আগের দিন জিজ্ঞাসাবাদের পরেই বনিকে তাঁর কথার প্রমাণ হিসাবে নানা নথি জমা দিতে নির্দেশ দিয়েছিল ইডি। আজ সকালে সেই সব নথি নিয়েই সিজিও কমপ্লেক্সে হাজির হন তিনি। এদিন সিজিও কমপ্লেক্সে ঢোকার সময় মিডিয়ার সঙ্গে কোনও কথা বলতে চাননি তিনি। কিন্তু জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে মিডিয়ার মুখোমুখি হয়ে সংবাদমাধ্যমের সব প্রশ্নের জবাব দিলেন তিনি। টাকা তিনি ফেরত দেবেন কি না, বিদেশযাত্রার অর্থ কুন্তলের কি না, এইসব প্রশ্ন জিজ্ঞেস করা হলে তিনি বলেন, “ওই সব টাকা আমার দাদা, আর কারও নয়।”

সংবাদমাধ্যমে আর কী বললেন বনি?

রাজ্যে নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত হুগলির বলাগড়ের যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের কাছ থেকে ৪০ লক্ষ টাকায় একটি গাড়ি কিনেছিলেন বনি। সেই লেনদেনের সূত্রেই তাঁকে আজ তলব করেছিল ইডি। এদিন বেলা ১২টা নাগাদ সিজিও কমপ্লেক্সে পৌঁছন বনি। ইডি দফতরে ঢোকার সময় সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর দেননি এই অভিনেতা। এরপর বেলা ২টো ৩০ মিনিট নাগাদ সিজিও কমপ্লেক্সে ইডির দফতর থেকে বেরোন বনি (Bonny Sengupta)।

আরও পড়ুন: ‘‘একমাত্র বিপরীত লিঙ্গেই সম্ভব’’, সমলিঙ্গ বিয়ে নিয়ে কেন্দ্রের অবস্থানকেই সমর্থন সঙ্ঘের

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি (Bonny Sengupta) বলেন, “আমার কাছে যে যে তথ্য চাওয়া হয়েছিল, আমার যা যা জমা দেওয়ার ছিল সব জমা দিয়েছি। আশা করি আমাকে আর আসতে হবে না। তবে কী কী তথ্য জমা দিয়েছি সেটা বলা যাবে না। এবার যা বলার ইডি বলবে। আশা করি আমায় আর ডাকা হবে না। আমায় আর এ ভাবে হেনস্থা করবেন না।” আবার মিডিয়াকে সাফ বলে দেন যে, “আমি টাকা ফেরত দেব না। ওসব আমার টাকা। ওসব অন্য কারও না।”

নিয়োগ দুর্নীতিতে জিজ্ঞাসাবাদের আবহে বনির (Bonny Sengupta) বিদেশ সফরে অর্থের উৎস নিয়েও চর্চা চলেছে। সেই প্রসঙ্গেও বনি সংবাদমাধ্যমে জানিয়েছেন যে, সবই তাঁর টাকায় হয়েছে। এখন এটাই দেখার যে, ইডির পরবর্তী পদক্ষেপ কী হতে চলেছে।

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Recruitment scam

Bonny Sengupta


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর