img

Follow us on

Friday, May 17, 2024

Panchayat Poll: কেশপুরে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষ, জখম ৭

Panchayat Poll: পঞ্চায়েত ভোটের আগে ফের তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে

img

আক্রান্ত যুব তৃণমূলের কর্মী (নিজস্ব চিত্র)

  2023-07-04 14:15:07

মাধ্যম নিউজ ডেস্ক: পঞ্চায়েত ভোট (Panchayat Poll) ঘোষণা হওয়ার পর থেকেই রাজ্য জুড়ে রাজনৈতিক সংঘর্ষের ঘটনা ঘটছে। দুদিন আগেই গোষ্ঠী কোন্দলের জেরে যুব তৃণমূল কর্মীকে খুন করার ঘটনা ঘটল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে। মূলত মাদারের সঙ্গে যুব তৃণমূলের গণ্ডগোলের জেরেই এই ঘটনা। এই ঘটনার জের মিটতে না মিটতেই পশ্চিম মেদিনীপুরের কেশপুরে ফের শাসকের গোষ্ঠী কোন্দল। ব্লক যুব সভাপতি আসিফ ইকবালের অনুগামীদের সঙ্গে ব্লক সভাপতি প্রদ্যুৎ পাঁজা অনুগামীদের সংঘর্ষের ঘটনা ঘটে।

ঠিক কী ঘটনা ঘটেছে?

কেশপুরের শাকপুর এলাকায় পঞ্চায়েত নির্বাচনে (Panchayat Poll) বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছে তৃণমূল। এই এলাকায় শুধু জেলা পরিষদের ভোট হবে। তৃণমূলের পঞ্চায়েত স্তরে জয়লাভ করার পরও স্বস্তিতে নেই দলীয় কর্মীরা। সোমবার বিকেলে চায়ের দোকানে বসেছিলেন কেশপুর ব্লকের যুব তৃণমূলের সভাপতি আসিফ ইকবালের অনুগামীরা। অভিযোগ, সেই সময় তাঁদের লক্ষ্য করে গালাগালি করে ব্লক তৃণমূল সভাপতি প্রদ্যুৎ পাঁজার অনুগামীরা। এর পরই হাতাহাতিতে জড়িয়ে পড়ে দু-পক্ষ। ঘটনায় জখম হয়েছেন দু-পক্ষের ৭ জন, যুব তৃণমূলের ৫ জন এবং ব্লক তৃণমূলের ২ জন। এঁদের মধ্যে তিনজনকে গুরুতর জখম অবস্থায় নিয়ে আসা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

কী বললেন আক্রান্ত যুব তৃণমূল নেতা?

আক্রান্ত যুব তৃণমূলের বুথ সভাপতি আমারুল ইসলাম বলেন, আমরা গত বিধানসভায় দলের জন্য প্রাণ দিয়ে লড়াই করেছিলাম। এখন পঞ্চায়েত ভোটে (Panchayat Poll) ব্লক সভাপতির অনুগামীরা নব্য তৃণমূলীদের নিয়ে দল করছে। দলে আমাদের কোনও গুরুত্ব নেই। চায়ের দোকানে বসেছিলাম। সেখানেই ওরা হামলা চালিয়েছে। আমাদের ৫ জন জখম হয়েছে।

কী বললেন জেলা তৃণমূল নেতৃত্ব?

 রাজ্যের মন্ত্রী মানস ভূঁইয়া বলেন, হামলাকারীরা বিজেপির লোকজন নয়তো! বিষয়টি জানা নেই। খোঁজ নিয়ে দেখব। দলগত কোনও সমস্যা হলে দলীয় স্তরে গোটা ঘটনা খতিয়ে দেখা হবে। আর এই ঘটনায় এলাকায় আইনশৃঙ্খলার অবনতি হলে পুলিশ-প্রশাসন ব্যবস্থা গ্রহণ করবে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Keshpur

Panchayat Poll


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর