img

Follow us on

Monday, May 20, 2024

BJP: পঞ্চায়েত ভোটের আগেই বালুরঘাটে তৃণমূলে ফের ভাঙন, বিজেপিতে যোগদানের হিড়িক

BJP: 'দলটা সুবিধাবাদী আর দুর্নীতিগ্রস্ত লোকজনে ভরে গিয়েছে', তৃণমূল ছেড়ে উপলব্ধি

img

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান (নিজস্ব চিত্র)

  2023-06-30 12:45:48

মাধ্যম নিউজ ডেস্ক: পঞ্চায়েত ভোট আর হাতে গোনা কয়েকদিন বাকি। তার আগেই তৃণমূলে ফের ভাঙন। দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট ব্লকের দুটি গ্রাম পঞ্চায়েতের দুটি এলাকা থেকে ৪৫টি পরিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে (BJP) যোগদান করল। বৃহস্পতিবার দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকের অমৃতখণ্ড গ্রাম পঞ্চায়েতের ঝিনায়পোতা এলাকা ও ভাটপাড়া গ্রাম পঞ্চায়েতের নকশা এলাকায় বিজেপির যোগদান সভা অনুষ্ঠিত হয়। এদিন সদ্য যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন তপনের বিজেপির বিধায়ক বুধরাই টুডু ও জেলার সাধারণ সম্পাদক বাপি সরকার। এছাড়াও যোগদান শিবিরে উপস্থিত ছিলেন বিজেপির অন্যান্য নেতৃত্বরা।

যোগদানকারীদের কী বক্তব্য?

মূলত এলাকার অনুন্নয়নের কারণেই এদিন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন দুটি গ্রামের বাসিন্দারা। এদিকে ভোটের কয়েক দিন আগে বালুরঘাটে বিজেপিতে (BJP) বড়সড় যোগদানের ফলে দলের সাংগঠনিক ক্ষমতা অনেকটাই বাড়ল বলে জেলা নেতৃত্ব দাবি করেছে। এই বিষয়ে এক যোগদানকারী বলেন, আমরা এতদিন ধরে তৃণমূল দল করে আসলাম। আমরা তৃণমূলে থেকে শুধু বঞ্চনা ভোগ করেছি। এলাকায় কোনও উন্নয়ন হয়নি। দলটা সুবিধাবাদী আর দুর্নীতিগ্রস্ত লোকজনে ভরে গিয়েছে। তাই আমরা সবাই মিলে বিজেপিতে যোগদান করলাম।

কী বললেন বিজেপি (BJP) নেতৃত্ব?

এই বিষয়ে বিজেপির জেলার সাধারণ সম্পাদক বলেন, অমৃতখণ্ড গ্রাম পঞ্চায়েতের ঝিনায়পোতা গ্রামে ২০ টি পরিবার ও ভাটপাড়া গ্রাম পঞ্চায়েতের নকশা গ্রামে ২৫ টি পরিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগাদান কর। তারা এতদিন ধরে তৃণমূল দল করত। কিন্তু, তৃণমূল মানুষের জন্য কাজ করে না। তাই তারা এদিন বিজেপিতে যোগদান করল। এই যোগদানের ফলে আমাদের পঞ্চায়েত নির্বাচনের ফলাফল ভালো হবে বলে আশা করছি।

কী বললেন তৃণমূল নেতৃত্ব?

এই বিষয়ে তৃণমূলের বালুরঘাট ব্লকের সভাপতি স্বপন বর্মন বলেন, যারা যোগদান করেছে তারা কেউ তৃণমূলের নয়। বিজেপি (BJP) দেখানোর জন্য নিজেরাই নিজেদের লোককে বিজেপিতে যোগদান করিয়েছে। বরং জলঘর গ্রাঞ্চায়েতের চককাশিতে বিজেপি ছেড়ে ২৩ টি পরিবার তৃণমূলে এসেছে। তৃণমূলের কেউ বিজেপিতে যোগদান করেনি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

bangla news

Bengali news

Trinamool


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর