img

Follow us on

Tuesday, Jun 18, 2024

Bardhaman: নকল এমভিআই অফিসার সেজে রাজ্য সড়কে তোলাবাজি! গ্রেফতার চার যুবক

Fake MVI Officer: কাটোয়াতে রাজ্য সড়কে তোলাবাজির অভিযোগে গ্রেফতার ৪ যুবক…

img

কাটোয়াতে ধৃত যুবকেরা। সংগৃহীত চিত্র।

  2024-06-08 12:23:38

মাধ্যম নিউজ ডেস্ক: নকল মোটর ভেহিক্যাল ইন্সপেক্টর (এমভিআই) অফিসার সেজে তোলাবাজির অভিযোগ উঠেছে চার যুবকের বিরুদ্ধে। রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে চলছিল তোলাবাজি। এই অভিযোগে অভিযুক্ত যুবকদের গ্রেফতার করা হয়েছে পূর্ব বর্ধমানের (Bardhaman) কটোয়াতে। অভিযুক্তদের মধ্যে রয়েছেন কাজ হারানো সিভিক ভলেণ্টিয়ারও। ঘটনায় ব্যাপক শোরগোল পড়েছে এলাকায়।

ঘটনা কীভাবে ঘটল (Bardhaman)?

বৃহস্পতিবার রাত্রি দেড়টা নাগাদ কাটোয়া (Bardhaman) থানার পুলিশের কাছে খবর আসে যে বর্ধমান-কাটোয়া রোডের কাছে কয়েকজন যুবক মিলে পাথরবোঝাই গাড়িকে আটক করেছে। ওই যুবকদের সঙ্গে গাড়ি চালকের অনেকক্ষুণ বাগবিতণ্ডা চলে। এই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যায়। পুলিশ যুবকদের কাগজপত্র দেখতে চান। জানা যায়, যুবকেরা ভুয়ো এমভিআই আধিকারিকের পরিচয় দিয়ে মোটা অঙ্কের টাকার দাবি করেছে। এরপর অভিযুক্ত যুবকরা সঠিক তথ্য না দিতে পারায় গ্রেফতার করে পুলিশ। সেই সঙ্গে আরও জানা যায়, অজয় নদের বালিঘাটে গিয়েও প্রথমে টাকা তোলার চেষ্টা করে যুবকরা। কিন্তু সুবিধা না মেলায় রাজ্যসড়কে তোলাবাজি শুরু করে।

আরও পড়ুনঃ শিয়ালদা শাখায় বাতিল বহু লোকাল ট্রেন, চরম দুর্ভোগ, চালু বিশেষ বাস পরিষেবা

অভিযুক্তদের পরিচয়

বৃহস্পতিবার গভীর রাতে বর্ধমান (Bardhaman)-কাটোয়া রাজ্য সড়কে তোলাবাজির অভিযোগে চার যুবকে পাকড়াও করা হয়েছে। সেই সঙ্গে আটক করা হয়ে হয়েছে একটি চার চাকার গাড়ি। একই ভাবে বাজেয়াপ্ত হয়েছে ১০টি মোবাইল ফোন এবং ১৯ হাজার টাকা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম শুভঙ্কর মণ্ডল, কৃপাময় ঘোষ ওরফে রিণ্টু, বিপ্লব সরকার, সুব্রত মণ্ডল। শুভঙ্করের বাড়ি দক্ষিণ ২৪ পরগনা জেলার ফলতা থানার নিত্যনন্দপুর গ্রামে। কৃপাময় কেতুগ্রামের রসুইগ্রামের বাসিন্দা। বাকি দুজনের বাড়ি নাদনঘাট থানার মধ্যে শ্রীরামপুর এলাকায়। কৃপাময় আগে কেতুগ্রাম থানায় সিভিক ভলেণ্টিয়ারের কাজ করতেন কিন্তু একাধিকবার মারামারির ঘটনার সঙ্গে যুক্ত থাকায় কাজ থেকে বহিষ্কার করা হয় তাকে। এই ঘটনায় গাড়ি চালকদের মধ্যে চাঞ্চাল্য তৈরি হয়েছে। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

Bardhaman

news in bengali

state news

Madhyom

Fake MVI Officer

state highway


আরও খবর


ছবিতে খবর