img

Follow us on

Sunday, May 05, 2024

Agnimitra Paul: 'বেআইনি কয়লা-বালির কারবারে পুলিশ যুক্ত', বিস্ফোরক অগ্নিমিত্রা পল

শিল্পাঞ্চলে ফের বেআইনি কয়লার রমরমা, পুলিশকে কী বার্তা দিলেন অগ্নিমিত্রা?

img

অবস্থান বিক্ষোভে অগ্নিমিত্রা পল (সংগৃহীত ছবি)

  2023-12-08 16:41:46

মাধ্যম নিউজ ডেস্ক: আসানসোল শিল্পাঞ্চল জুড়ে রমরমিয়ে বেআইনি কয়লার কারবার চলছে। বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল (Agnimitra Paul) দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে এই মন্তব্য করেন। শুক্রবার জামুড়িয়া থানার কেন্দা ফাঁড়ি ঘেরাওয়ের কর্মসূচি ছিল বিজেপির। সেখানে যোগ দিতে এসে ৬০ নম্বর জাতীয় সড়কের উপর বসে পড়েন অগ্নিমিত্রা। রাস্তায় বসে বিক্ষোভ দেখালেন তিনি। বেআইনি কয়লার কারবার বন্ধের তিনি আর্জি জানান। কয়েকদিন আগেই জামুড়িয়ার তৃণমূল বিধায়ক হরেরাম সিং দলীয় এক সভায় বলেছিলেন, এখানে কয়লা ও বালির বেআইনি সিন্ডিকেট চলছে। বলেছিলেন, এই সিন্ডিকেট তিনি রুখবেন। দাবি করেছিলেন, তাতে বিজেপি বা তৃণমূল, যে দলেরই লোক যুক্ত থাকুক রেয়াত করা হবে না। বিজেপি বিধায়কও বেআইনি কয়লা কারবারের বিরুদ্ধে তিনি সরব হন।

তৃণমূল বিধায়ককে কী বার্তা দিলেন অগ্নিমিত্রা? (Agnimitra Paul)

গরু পাচার, কয়লা কারবারীদের বিরুদ্ধে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা নজরদারি শুরু করার পর এই শিল্পাঞ্চলে বেআইনি এই কারবার বন্ধ ছিল। ফের এই কারবার নতুন করে সক্রিয় হয়ে উঠেছে। তৃণমূল বিধায়ক বেআইনি কারবার নিয়ে সরব হওয়া প্রসঙ্গে অগ্নিমিত্রা (Agnimitra Paul) বলেন, তিনি (তৃণমূল বিধায়ক হরেরাম সিং) কেন বিজেপির কথা বলছেন? এভাবে হাওয়ায় কথা না ভাসিয়ে বরং কারা যুক্ত তার তালিকা দিন। বিধায়কের বক্তব্যের প্রতিবাদ করেন তিনি। তিনি বলেন, এখানকার বিধায়ক বলছেন, বিজেপি নাকি বেআইনি কয়লার সিন্ডিকেটের সঙ্গে যুক্ত। বিজেপির নাম নিচ্ছেন, সাহস থাকলে বিজেপির কারা যুক্ত সিবিআইয়ের কাছে তালিকা দিন। অবৈধ বালি এবং কয়লার কারবার বন্ধ করতে পুলিশকেও আরও সক্রিয় হওয়ার দাবি তোলেন বিধায়ক।

পুলিশকে নিয়ে কী বললেন বিজেপি বিধায়ক?

অগ্নিমিত্রা (Agnimitra Paul) বলেন, জামুড়িয়া, পাণ্ডবেশ্বরে বেআইনি কয়লা, বালির ব্যবসা চলছে। গাছ কেটে দেওয়া হচ্ছে, মানুষ জল পাচ্ছে না। সবকিছুর সঙ্গে পুলিশ প্রশাসন যুক্ত। তৃণমূলের মদতেই বেআইনি এসব কারবার চলছে। আর শাসক দলের সকলে জড়িত থাকার কারণে পুলিশ ব্যবস্থা নিতে ভয় পাচ্ছে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

West Bengal

bangla news

Bengali news

agitation

Agnimitra Paul

asansole


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর