img

Follow us on

Monday, Jun 17, 2024

Nadia: কৃষ্ণনগর কেন্দ্রে একাধিক ব্যালট ইউনিটে সই নেই এজেন্টদের, বদল হয়েছে ইভিএম! বিস্ফোরক বিজেপি

BJP: কৃষ্ণনগরে গণনায় কারচুপির অভিযোগে বন্ধ গণনা…

img

বিজেপি নেতা রাজর্ষি লাহিড়ী। সংগৃহীত চিত্র।

  2024-06-04 15:42:13

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভা ভোটের গণনা কেন্দ্রে কারচুপি নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্য বিজেপির মুখপাত্র রাজর্ষি লাহিড়ী। কৃষ্ণনগরে (Nadia) লোকসভা ভোটের গণনা কেন্দ্রে ব্যালট ইউনিটে সই নেই বলে অভিযোগে সরব হয়েছে বিজেপি। মিলছে না পোলিং এজেন্টদের সইও। ভোটদানের পর গণনার আগে ব্যালটগুলিকে বদলে দেওয়া হয়েছে। দুর্নীতির অভিযোগ তুলে গণনা বন্ধ করে দিয়েছে বিজেপির এজেন্টরা। ঘটনায় ব্যাপক শোরগোল পড়েছে।

ব্যালট বদলে দেওয়া হয়েছে (Nadia)

নদিয়ার কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের গণনা চলছে কৃষ্ণনগর বিপিসি কলেজে। সেখানেই গণনা চলতে চলতে বিজেপির অভিযোগ, পলাশীপাড়া বিধানসভার একাধিক ব্যালট ইউনিটে এজেন্টের সই নেই। আবার সই থাকলেও এজেন্টের সঠিক স্বাক্ষরের সঙ্গে সেই স্বাক্ষর মিলছে না। বিজেপির দাবি এই ব্যালট, ইভিএমগুলি পরিবর্তন করা হয়েছে। সবটাই তৃণমূল, রাজ্য সরকারের আমলাদের ব্যবহার করে করা হয়েছে।

আরও পড়ুনঃ পুরুলিয়া গণনা কেন্দ্রে ঘোরফেরা করছে আই প্যাকের টিম! বিস্ফোরক জ্যোতির্ময়

কী অভিযোগ বিজেপি নেতার?

বিজেপি নেতা রাজর্ষি লাহিড়ী বলেছেন, “পলাশীপাড়ার (Nadia) ভোট গণনা বন্ধ করে দেওয়া হয়েছে। কন্ট্রোল ইউনিটে সই থাকলেও ব্যালট ইউনিটে সই নেই। বেশির ভাগ মেশিনে ৯৩ শতাংশ চার্জ রয়েছে। আবার একাধিক ব্যালট ইউনিটের সই, এজেন্টের সই-এর সঙ্গে মিলছে না। ব্যালট ইউনিটে দুর্নীতি হয়েছে। প্রিসাইডিং অফিসার এই রকম ভুল করতে পারেন না। সব জায়গায় ৮০০ থেকে সাড়ে ৮০০ ভোট হয়েছে। কন্ট্রোল ইউনিটে সই আছে আর ব্যালটে সই থাকবে না এমনটা হতে পারে না। গতবারের বিধানসভা নির্বাচনে এমন হয়েছিল। ইভিএম বদল করে দেওয়া হয়েছিল। ফলাফলের পর তৃণমূল নেতার বাড়ি থেকে উদ্ধার হয়েছিল ইভিএম। তাই এই বারের লোকসভায় আর কারচুপি মানব না। জেলা শাসককে কেন্দ্রে আসার দাবি জানাই। প্রয়োজনে আবার নির্বাচন করাতে হবে। সেনাবাহিনী নামিয়ে ভোট আরেকবার ভোট করাতে হবে।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

West Bengal

bangla news

Bengali news

Nadia

Lok Sabha Election 2024

news in bengali

state news

Madhyom


আরও খবর


ছবিতে খবর