img

Follow us on

Monday, Jun 17, 2024

Lok Sabha Election 2024: পুরুলিয়া গণনা কেন্দ্রে ঘোরফেরা করছে আই প্যাকের টিম! বিস্ফোরক জ্যোতির্ময়

Purulia: পুরুলিয়া গণনা কেন্দ্রের বাইরে আনাগোনা আই প্যাকে টিমের!

img

পুরুলিয়াতে দেখা গিয়েছে আই প্যাক টিমের সিদ্ধার্থ ও কুণালকে। সংগৃহীত চিত্র।

  2024-06-04 11:37:26

মাধ্যম নিউজ ডেস্ক: পুরুলিয়া গণনা কেন্দ্রে ঘোরফেরা করছে আই প্যাকের টিম। লোকসভা (Lok Sabha Election 2024) ভোটের গণনা কেন্দ্রে পরিদর্শন করে বিস্ফোরক মন্তব্য করেন বিজেপি প্রার্থী জ্যোতির্ময় সিং মাহতো। আবার বারাকপুর লোকসভার বিজেপি প্রার্থী অর্জুন সিং নিজের এক্স হ্যান্ডলে আই প্যাক টিমের দুজন ব্যক্তির ছবি পোস্ট করেছিলেন। সেখানে যে দুজনের ছবি পোস্ট করা হয়েছে, তাদের কার্যত পুরুলিয়ায় দেখা গিয়েছে বলে দাবি করেন জ্যোতির্ময়। যদিও তৃণমূলের দাবি, বিজেপি অপপ্রচার করছে। ঘটনায় গণনার দিনে ব্যাপক শোরগোল পড়েছে।

কী বললেন জ্যোতির্ময় সিং মাহাতো (Lok Sabha Election 2024)?

পুরুলিয়া কেন্দ্রের বিজেপি প্রার্থী (Lok Sabha Election 2024) জ্যোতির্ময় সিং মাহাতো বলেন, “বিজেপি নেতা অর্জুন সিং নিজের এক্স হ্যান্ডলে দুজনের ছবি পোস্ট করেছেন। ওই দুজনকে আইপ্যাকের লোক বলে চিহ্নিত করেছেন তিনি। তাদের বারাকপুরে দেখা গিয়েছিল। এবার পুরুলিয়া গণনা কেন্দ্রের বাইরে রাস্তায় এই দুইজন সন্দেহভাজনকে দেখা গিয়েছে। দুজনের নাম সিদ্ধার্থ ও কুণাল। আমার মনে হচ্ছে ওরা কারচুপি করতে এসেছে। গোটা বিষয়টি খতিয়ে দেখছি। আমরা পর্যবেক্ষক, নির্বাচন কমিশনকে জানাব।”

তৃণমূলের বক্তব্য

বিজেপির অভিযোগের প্রেক্ষিতে তৃণমূল প্রার্থী শান্তিরাম মাহাতো অভিযোগ অস্বীকার করে বলেছেন, “কোনও আই প্যাক নেই। বিজেপি হারবে তাই অজুহাত বের করছে। আমরা জয়ের বিষয়ে ১০০ শতাংশ নিশ্চিত। বাংলায় তৃণমূল একক ভাবে জয়ী (Lok Sabha Election 2024) হবে।”

আরও পড়ুনঃফের সন্দেশখালিতে ধুন্ধুমার! পুলিশি অভিযানের বিরুদ্ধে আন্দোলনে মহিলারা

বিজেপি আগেই আই প্যাক নিয়ে সতর্ক করেছিল

তৃণমূল, লোকসভা (Lok Sabha Election 2024) গণনা কেন্দ্রে আই প্যাকের লোকজনকে কাজে লাগিয়ে গণনাকে প্রভাবিত করবে বলে বিস্ফোরক মন্তব্য করেছিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেছিলেন, “আমরা আমাদের কর্মীদের সব জায়গায় সতর্ক করেছি। সবাইকে সচেতন থাকতে বলেছি। তৃণমূল নানা রকম দুর্বুদ্ধির প্রয়োগ করবে। আই প্যাকের লোকজনদের উপর নজর রাখতে হবে। ইভিএমগুলিকে কিছু করে দিতে পারে।” ২০১১ সালের বিধানসভা নির্বাচনে ফলাফলকে গণনা কেন্দ্রে থেকে কারচুপি করার বিষয়ে তৃণমূলের বিরুদ্ধে বিজেপি অভিযোগ তুলেছিল। ফলে এই বার লোকসভা ভোটে যাতে না হয়, তাই নিয়ে তৃণমূলের দিকে ফের আঙুল তোলা হয়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

West Bengal

CAA

bangla news

Bengali news

Lok Sabha Election 2024

news in bengali

state news

Madhyom

jyotirmoy singh mahato

i pack


আরও খবর


ছবিতে খবর