img

Follow us on

Sunday, Apr 28, 2024

Narendra Modi: সামনেই লোকসভা ভোট, কেরলে প্রধানমন্ত্রীর রোড শো'তে জনজোয়ার

কেরলে প্রধানমন্ত্রীর রোড শো...

img

কেরলে মোদির রোড শো' (সংগৃহীত ছবি)

  2024-01-17 10:40:57

মাধ্যম নিউজ ডেস্ক: মঙ্গলবার রাতে কেরলের এর্নাকুলামে বড়সড় রোড শো করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। বামপন্থী সরকারের ‘প্রশাসনিক সন্ত্রাসে’ বিদ্ধ কেরল। পশ্চিমবঙ্গের মতোই বিজেপি-আরএসএস-এর অসংখ্য কর্মীর তরতাজা প্রাণ ঝরেছে কমিউনিস্ট পার্টি পরিচালিত হিংসায়। প্রধানমন্ত্রীর এই রোড শো' দক্ষিণী রাজ্যের গেরুয়া শিবিরের কর্মীদের অনেকটাই অক্সিজেন জোগাবে বলে আশাবাদী ওয়াকিবহাল মহল। প্রসঙ্গত, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর দুদিনের কেরল সফরে রয়েছেন। তাঁর কেরল সফরে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধনও করতেও দেখা যায় প্রধানমন্ত্রীকে। তাঁর এদিনের রোড শো-এর মারফত কার্যত লোকসভা ভোটের প্রচার শুরু হলও দক্ষিণের এই রাজ্যে। এমনটাই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

প্রধানমন্ত্রীর রোড শো'তে জনজোয়ার

প্রধানমন্ত্রী (Narendra Modi) নিজের সোশ্যাল মিডিয়াতে লেখেন, ‘‘কোচি জেলায় অনেক অনেক স্নেহ ভালোবাসা পেলাম, তার কিছু মুহূর্ত আমি শেয়ার করছি।’’ এটা ছিল কেরলে প্রধানমন্ত্রীর দ্বিতীয় কোনও রোড শো। রোড শো'কে ঘিরে জনজোয়ার লক্ষ্য করা যায় রাস্তার দু'পাশে। বিজেপি কর্মীদের পাশাপাশি সাধারণ মানুষও উপস্থিত হয়েছিলেন প্রধানমন্ত্রীকে এক ঝলক চোখে দেখতে।

২৫ মিনিটের রোড শো' 

১.৩ কিলোমিটার এই রোড শো' শুরু হয় রাত ৭টা ৪৫ নাগাদ। প্রধানমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি কে সুরেন্দ্রও। ২৫ মিনিটের এই রোড শো কেরলের কেপিসি জংশন থেকে শুরু হয় এবং এর্নাকুলামে সরকারি গেস্ট হাউসের শেষ হয়। যেখানে প্রধানমন্ত্রী রাত্রিতে থাকেন। এদিনের রোড শো'তে প্রধানমন্ত্রী মোদির (Narendra Modi) উপর পুষ্পবৃষ্টি করতে দেখা যায় কেরলের সাধারণ মানুষকে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Prime minister Narendra Modi

Loksabha Vote 2024

modi road show in kerala


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর