img

Follow us on

Saturday, Apr 27, 2024

PM Modi: প্রধানমন্ত্রীকে ফের খুনের হুমকি! কী বলল দুর্বৃত্ত?

সে একটি ছুরি ধরে রয়েছে। আর প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দিচ্ছে...

img

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ফাইল ছবি।

  2024-03-05 14:22:18

মাধ্যম নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Modi) খুনের হুমকি। মহম্মদ রসুল কাদের নামে এক যুবকের বিরুদ্ধে সুরপুর থানায় এফআইআর দায়ের করা হয়েছে বেঙ্গালুরু পুলিশের তরফে। ভাইরাল হওয়া ভিডিওয় ওই যুবককে বলতে শোনা গিয়েছে, যদি কংগ্রেস কেন্দ্রে ক্ষমতায় আসে, তাহলে সে খুন করবে প্রধানমন্ত্রীকে।

এফআইআর দায়ের

পুলিশ জানিয়েছে, ভারতীয় দণ্ডবিধি ও অস্ত্র আইনের ৫০৫(১)(বি) ধারায় দায়ের করা হয়েছে এফআইআর। হায়দ্রাবাদ-সহ বিভিন্ন জায়গায় অভিযুক্তের বিরুদ্ধে তল্লাশি অভিযান চালাচ্ছে পুলিশ। সোশ্যাল মিডিয়ায় রসুল একটি ভিডিও পোস্ট করেছে। তাতে দেখা যাচ্ছে, সে একটি ছুরি ধরে রয়েছে। আর প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দিচ্ছে। এই প্রথম নয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Modi) খুনের হুমকি দেওয়া হয়েছিল গত অক্টোবরেও। সেবার কেন্দ্রীয় নিরাপত্তা এজেন্সিকে মেইল পাঠিয়ে দেওয়া হয়েছিল খুনের হুমকি।

আগেও দেওয়া হয়েছে খুনের হুমকি 

মেইলটি যে পাঠিয়েছিল, তার দাবি, অবিলম্বে জেল থেকে মুক্তি দিতে হবে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে। সঙ্গে দিতে হবে ৫০০ কোটি টাকা। না হলে বিপদ আসন্ন। হত্যা করা হবে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। বিস্ফোরণে উডিয়ে দেওয়া হবে তাঁর নামাঙ্কিত ক্রিকেট স্টেডিয়াম। হিন্দিতে লেখা ওই ইমেইলে লেখা হয়েছিল, “তোমাদের সরকারের কাছ থেকে আমাদের ৫০০ কোটি টাকা আর লরেন্স বিষ্ণোইকে চাই। না হলে আমরা নরেন্দ্র মোদির সঙ্গে নরেন্দ্র মোদি স্টেডিয়ামও উড়িয়ে দেব। হিন্দুস্তানে অনেক কিছু বিক্রি হয়। আমরাও কিনে ফেলেছি। যতই নিরাপত্তা আঁটসাঁট করো, আমাদের থেকে বাঁচতে পারবে না। কথা বলতে হলে এই মেইলেই রিপ্লাই করো।”

আরও পড়ুুন: সন্দেশখালিকাণ্ডের তদন্তে বাধা দিচ্ছে পুলিশ, হাইকোর্টে অভিযোগ ইডির

ওই বছরেরই মার্চ মাসে কর্নাটকের দাভানাগেরে প্রধানমন্ত্রীর সমাবেশ চলাকালীন নিরাপত্তা এজেন্সির কাছেও এসেছিল হুমকি ফোন। দিল্লি পুলিশ জানিয়েছিল, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খুনের হুমকি দিয়ে দুটি ফোন এসেছিল তাদের কাছে। তার পরেই বাড়িয়ে দেওয়া হয়েছিল প্রধানমন্ত্রীর নিরাপত্তা। ওই ফোনকল দুটিতে প্রধানমন্ত্রীর পাশাপাশি খুনের হুমকি দেওয়া হয়েছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে। সেবার পুলিশ জানিয়েছিল, যে খুনের হুমকি দিয়েছিল, তারা তার বাড়িতে পৌঁছে গিয়েছিল। সে মদ্যপ। হুমকি দেওয়ার আগের দিন থেকে মদ্যপান করেই চলেছিল। সেই মুহূর্তে সে বাড়িতে ছিল না। তাকে শীঘ্রই গ্রেফতার করা হবে (PM Modi)।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 
 

Tags:

Madhyom

PM Modi

bangla news

Bengali news

Bengaluru

news in bengali

modi gets death threat


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর